সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / ইসলামপুরের ব্যবসায়ী খোকনের জানাযায় শোকার্ত মানুষের ঢল

ইসলামপুরের ব্যবসায়ী খোকনের জানাযায় শোকার্ত মানুষের ঢল

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঈদগাঁও উপজেলার ইসলামপুরের তরুণ ব্যবসায়ী আনোয়ারুল আজিম খোকন ইন্তেকাল করেন। সোমবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকাস্থ এএমজি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মরহুমের জানাজায় শোকার্ত মানুষের ঢল নামে।

মরহুম আনোয়ারুল আজিম ইসলামপুর শিল্প এলাকার ব্যবসায়ী এবং ইসলামপুর ইউনিয়ন পরিষদের সা‌বেক চেয়ারম্যান অছিয়র রহমানের পুত্র।

খোকন বিগত ২০ আগস্ট রাত সাড়ে ১২ টার দিকে মহাসড়কের ইসলামপুর চাক্কার দোকান এলাকায় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় গুরতর আহত হন। আহত অবস্থায় তাঁকে প্রথমে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈদগাঁওর একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে নেওয়া হয়। ২৪ আগস্ট উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রাম থেকে ঢাকায় নেওয়া হয়। ঢাকার এএমজি হাসপাতালে খোকনের প্রথমে বুকের পাঁজরে অপারেশন হয়। ৪ সেপ্টেম্বর মুখগহ্বরে দ্বিতীয় দফায় অপারেশন হয়। দ্বিতীয় দফায় অপারেশন হওয়ার পর রোববার রাতে আনোয়ারুল আজিম খোকন স্ট্রোক করলে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে তরুন শিল্পোদ্যোক্তা আনোয়ারুল আজিম খোকন সোমবার সন্ধ্যায় না ফেরার দেশে চলে যান।

আনোয়ারুল আজিম খোকন মৃত্যুকালে মাতা-পিতা, স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। খোকনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

৬ সেপ্টেম্বর বিকেল তিনটায় মরহুমের নামাজে জানাজা নাপিতখালী বটতলী টার্মিনালে অনুষ্টিত হয়। এতে কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলসহ বর্তমান ও সাবেক চেয়ারম্যানবৃন্দ এবং বিপুল সংখ্যক নানা শ্রেনী পেশার শোকার্ত মানুষের উপস্থিতি ঘটে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/