সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে নতুন ভোটারদের ছবি তোলা ও ফিঙ্গারপ্রিন্টের কার্যক্রম শুরু

ঈদগাঁওতে নতুন ভোটারদের ছবি তোলা ও ফিঙ্গারপ্রিন্টের কার্যক্রম শুরু

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের অংশ হিসেবে কক্সবাজারের ঈদগাঁওতে ভোটারদের ছবি তোলার কার্যক্রম শুরু হয়েছে। এটিই তিন দিন পর্যন্ত চলবে।

২৭শে সেপ্টেম্বর সকালে ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে নির্ধারিত রেজিস্ট্রেশন কেন্দ্রে এই কার্যক্রম শুরু হয়। ছবি তোলার জন্য নির্দিষ্ট সময়ে বিপুল সংখ্যক ভোটার প্রত্যাশী মহিলা রেজিস্ট্রেশন কেন্দ্রে সমবেত হন। কক্সবাজার সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের তত্ত্বাবধানে এ রেজিস্ট্রেশন কেন্দ্রে ঈদগাঁও ইউনিয়নের ১ থেকে ৩নং ওয়ার্ড়ের প্রায় ১২শত ভোটারদের ছবি তোলা হচ্ছে।

ওয়ার্ড সমূহের সুপারভাইজার ও দক্ষিণ মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ছলিম উদ্দিন জানান, সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহিলা ও দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বাছাইকৃত পুরুষদের ছবি তোলা হয়।

তথ্য সংগ্রহকারী মোহাম্মদ সৈয়দ নূর জানান, ঈদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডে পুরুষ-মহিলা মিলে ৩শত ৫৭ জন ভোটার প্রত্যাশী রয়েছে।

কেন্দ্র ঘুরে দেখা যায়, শিক্ষা প্রতিষ্ঠানটির নতুন ভবনের দ্বিতীয় তলায় নির্বাচন অফিস স্থাপিত বুথে ছবি তোলা ও ফিঙ্গারপ্রিন্ট নেয়ার কার্যক্রম চলছে।

কক্সবাজার সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও হালনাগাদ ভোটার কার্যক্রমের রেজিস্ট্রেশন কর্মকর্তা শিমুল শর্মা জানান, ২৭ সেপ্টম্বর থেকে তিন দিন পর্যন্ত ঈদগাঁও ইউনিয়নে ছবি তোলার কার্যক্রম চলমান থাকবে। এই উপলক্ষে স্থানীয় থানা পুলিশ, ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Abdullah-Sagar-17-4-24.jpeg

পোকখালীর ৮নং ওয়ার্ডের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হলেন আবদুল্লাহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের অবহেলিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/