সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / উখিয়া ডাকঘরে অবমাননাকর ছবি স্থাপন

উখিয়া ডাকঘরে অবমাননাকর ছবি স্থাপন

হুমায়ুন কবির জুশান, উখিয়া :

কক্সবাজারের উখিয়া ডাকঘরে জাতির জনক বঙ্গবন্ধু  ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবমাননাকর ছবি টাঙ্গানো নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ নিয়ে সচেতন মহলের মাঝে আলোচনা সমালোচনা চলতে থাকলেও সরকারি অফিসে নিয়ম অনুযায়ী ছবি দুটি টাঙ্গানো হয়নি। ডাকঘর কর্মকর্তা বলছেন, অফিসে স্থান সংকুলান না হওয়ায় জানালায় ছবি টাঙ্গানো হয়েছে।

সম্প্রতি উখিয়া ডাকঘর ঘুরে ডাকঘর কর্মকর্তার সাথে কথা বলে এসব তথ্য জানা যায়। স্থানীয়দের অভিযোগ উখিয়া ডাকঘরের ভারপ্রাপ্ত ডাকঘর কর্মকর্তা হিসাবে যোগদান করার পর থেকে তার বিরুদ্ধে অফিস চলাকালীন সময়ে দেরিতে আসা ও নির্ধারিত সময়ের আগে অফিস ত্যাগ করা, সর্বসাধারণের সাথে খারাপ আচরণ সহ ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য সিরাজ মেম্বার জানান, সে তার মেয়ের নামে একটি ডাক জীবন বীমা খুলতে গেলে উক্ত ডাকঘর কর্মকর্তা অসৌজন্যমূলক আচরণ করে। যা একজন কর্মকর্তার পক্ষে মোটেই সম্ভব না।

এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে ডাকঘর কর্মকর্তার রফিকুল আমিন জানান, তার মেয়ের বয়স কম বিধায় ডাকজীবন বীমা করা যাবে না। এতে সিরাজ উদ্দিন চৌধুরী তার স্ত্রীর নামে ডাকজীবন বীমাটি করার জন্য অনুরোধ করলে তিনি তাতেও বাধ সাজে। গর্ভবতী মহিলাদের ডাক জীবন বীমা করা যাবেনা বলে সাফ জানিয়ে দেন।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও বাজারে প্রতিপক্ষের হামলায় এবার মাথা ফাটলো যুবকের

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও বাজারে এবার প্রতিপক্ষের হামলায় এক যুবকের মাথা ফাটল। তাকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/