সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / একই সিনেমায় হিরো আলমের সঙ্গে মুনমুন

একই সিনেমায় হিরো আলমের সঙ্গে মুনমুন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/11/Entertainment-Hiro-Alam-Monmon.jpg?resize=540%2C360&ssl=1

একই সিনেমায় হিরো আলমের সঙ্গে মুনমুন

অনলাইন ডেস্ক :
এক সময়ের আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা মুনমুন। আর সামাজিক মাধ্যমে আলোচিত-সমালোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার প্রথমবারের মতো একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা। হিরো আলমের ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমায় অভিনয় করছেন মুনমুন।

‘বউ জামাইয়ের লড়াই’ নামের এক সিনেমার শুটিং শুরু করেছেন তারা। এটি নির্মাণ করছেন বাবুল রেজা। আর প্রযোজক হিসেবে আছেন হিরো আলম নিজেই।

শনিবার (২০ নভেম্বর) সকাল থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে। ফেসবুক স্ট্যাটাসে হিরো আলম জানিয়েছেন, বউ জামাইয়ের লড়াই সিনেমাটি পরিচালনা করছেন বাবুল রেজা। এই প্রথম চিত্রনায়িকা মুনমুনের সঙ্গে কাজ করছেন হিরো আলম ও নুসরাত। এতে মুনমুনকে নায়িকার বোনের চরিত্রে দেখা যাবে।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘পরিচালক মালেক আফসারী সাহেবের আমন্ত্রণে আমি ও মুনমুন আপা একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে সময়ই মনে হয়েছিল, আমার সিনেমায় মুনমুন আপাকে নেবো। আমি লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।’

সাভারের ডিপজলের বাড়িতে গতকাল শনিবার থেকে সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে হিরো আলম-মুনমুন ছাড়াও অংশ নিয়েছেন গাঙ্গুয়া, নতুন অভিনেত্রী নুসরাত, জারা জেরিন প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/