সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

কক্সবাজার শহরে যুবকের হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

অজিত কুমার দাশ হিমু, কক্সভিউ:

কক্সবাজার শহরের পাহাড়তলীতে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। এলাকার ত্রাস সিফাত ও আরফাত বাহিনীর সদস্যরা এ ঘটনা ঘটায় বলে জানা গেছে। সন্ত্রাসীদের হাতে কব্জি হারানো ছৈয়দ আলম একই এলাকার সত্তার ঘোনার আব্দু শুক্কুরের ছেলে। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

হামলার পর ছৈয়দ আলমকে স্থানীয় পথচারী লোকজন রাস্তা থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিত্সক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো নির্দেশ দেন।

আহত ছৈয়দ আলম জানান, দুপুর ১টার দিকে বাড়ি ফেরার পথে সত্তারঘোনা এলাকায় সিফাত ও আরাফাতসহ ১০/১২ জন পর্ব শত্রুতার জের ধরে তার ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে মারধর করে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে গভীর জঙ্গলে সন্ত্রাসীদের আস্তানায় নিয়ে গিয়ে ধারালো কিরিচ দিয়ে তার দুই হাতের কব্জি কেটে নেয়। এতে তিনি অজ্ঞান হয়ে যান। তিনি দাবি করেন, সব সময় এলাকায় সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারণে তার ওপর এ হামলা হয়েছে। কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বকতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/