সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ আহত-৪

চকরিয়ায় ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ আহত-৪

চকরিয়ায় ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ আহত-৪

চকরিয়ায় ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ আহত-৪

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় ছাগলে চলাচলের রাস্তার ধারের ঘাস খাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হামলায আহত হয়েছে বড় ভাইসহ পরিবারের চার সদস্য। দু’ভাইয়ের পরিবারের মধ্যে পূর্ব থেকে কলহ জিইয়ে থাকায় সামান্য ঘটনা বড় আকার ধারণ করেছে। চকরিয়ায় বিএমচর ইউনিয়নের মুবিনপাড়ায় ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

হামলায় আহতরা হলেন- মৃত জবর মুল্লুকের ছেলে সাহাব উদ্দিন (৪৫), তার মেয়ে শাহিদা আক্তার (২০), মাদাদ্রা ছাত্রী সায়মা আক্তার (১৬) ও স্কুল পড়ুয়া ছেলে রবিউল আলম (১০)। ছোট ভাই গিয়াস উদ্দিনের নেতৃত্বে দু’দফা হামলায় বড় ভাই ও ভাতিজা-ভাতিজি আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিত্সা নিয়েছেন ।

হামলার শিকার সাহাবউদ্দিন বলেন, আমার একটি ছাগল ছোট ভাই গিয়াস উদ্দিনের চলাচলে রাস্তা থেকে ঘাস খায়। ওই ছাগলটি ধরে নিয়ে গিয়ে দু’দিন আটকে রাখার কারণ জানতে চাইলে আমার উপর হামলা চালায় ছোট ভাই গিয়াস উদ্দিন। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। ওই দিন হাসপাতাল থেকে চিকিত্সা নিয়ে ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি ফেরার পথে আবারো হামলা করলে আমিসহ আমার দু’মেয়ে ও ১ ছেলে আহত হই। এ ঘটনায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলেও জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/