সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ট্রাস্কফোর্সের অভিযানে ৪৫ হাজার মিটার কারেন্ট জাল ও ৮ হাজার মিটার বিহেন্দী জাল জব্দ

চকরিয়ায় ট্রাস্কফোর্সের অভিযানে ৪৫ হাজার মিটার কারেন্ট জাল ও ৮ হাজার মিটার বিহেন্দী জাল জব্দ

net-mukul-29-10-16-news-2pic

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

সাগরে থেকে ইলিশ ধরা বন্ধে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসন, মৎস্য অধিদপ্তর ও বদরখালী নৌ পুলিশ অভিযানে চালিয়ে গত সাত দিনে ৪৫ হাজার মিটার কারেন্ট জাল ও ৮ হাজার মিটার বিহেন্দী জাল জব্দ করেছে। এসময় ৫ কেজি ইলিশ মাছ জব্দ এবং এক জেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালত কারাদন্ড দিয়েছেন। বদরখালী নৌ-পুলিশের আইসি মোহাম্মদ ইসমাইল এ তথ্য জানিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.সাইফুর রহমানের নেতৃত্বে ১২ অক্টোবর থেকে ট্রান্সফোর্সের এ অভিযান শুরু হয়।

বদরখালী নৌ-পুলিশের আইসি মোহাম্মদ ইসমাইল বলেন, ট্রাস্কর্ফোসের অভিযানের শুরু ১৩ অক্টোবর একটি কাঠের নৌকাসহ ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। ওইদিন ৫ কেজি ইলিশ মাছসহ এক জেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালত কারাদন্ড দেন।

একইভাবে ১৪ অক্টোবর অভিযানে ৩ হাজার মিটার কারেন্ট জাল, ২ হাজার মিটার বিহেন্দী জাল, ১৭ অক্টোবর এক হাজার মিটার কারেন্ট জাল, ১৮ অক্টোবর ২হাজার মিটার কারেন্ট জাল, এক হাজার মিটার বিহেন্দী জাল, ২৪ অক্টোবর ৫ হাজার মিটার কারেন্ট জাল, ২৫ অক্টোবর ১০ হাজার মিটার কারেন্ট জাল, ৫ হাজার মিটার বিহেন্দী জাল, ২৬ অক্টোবর ৬ হাজার মিটার কারেন্ট জাল, ২৭ অক্টোবর ৩ হাজার মিটার কারেন্ট জাল এবং ২৮ অক্টোবর ৫ হাজার এবং ২৯ অক্টোবর ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। তিনি বলেন, অভিযান অব্যাহত রয়েছে। জব্দকৃত এসব জাল ট্রান্সর্ফোসের অভিযান শেষে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/