সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ : আহত-৮

চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ : আহত-৮

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২৪ঘন্টায় ৩ জন নিহত ও ৮জন আহত হয়েছেন। দুর্ঘটনায় পতিত ৪টি গাড়ী জব্দ করেছে হাইওয়ে পুলিশ। বৃহস্পতিবার ও শুক্রবার মহাসড়ক ও অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিযা উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারীডেবা এলাকায় কাভার্ডভ্যান ও ম্যাজিক গাড়ীর সংঘর্ষে মোহাম্মদ রুবেল (১৩) নামের এক শিশু নিহত হয়েছেন। এতে ম্যাজিক গাড়ির আরো তিন যাত্রী আহত হয়। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে মো.পারভেজ (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেলেও অপর দুইজনের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের মাইজঘোনা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আবুল কাশেম (৬০) নামের এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছেন। আবুল কাশেম উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের দরগাহ পাড়া এলাকার মৃত ছালেহ আহমদের ছেলে।

অন্যদিকে বৃহস্পতিবার সকাল ১০টায় সিএনজি চালিত টেক্সিও ম্যাজিক গাড়ীর সংঘর্ষে মামুন নামক এক ব্যবসায়ী নিহত ও ৫জন আহত হয়। চকরিয়া-মহেশখালী সড়কের বাটাখালী ব্রীজ এলাকায় দুর্ঘটনায় নিহত ব্যবসায়ী চট্টগ্রামের বোয়ালখালীর বাসিন্দা। ওই দুর্ঘটনায় আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা শুক্রবার সন্ধ্যা পর্যন্ত সংকটাপন্ন বলে পরিবার সূত্র জানায়।

হতাহতদের পরিবার সদস্যরা জানায় বোয়ালখালী থেকে গরু ক্রয় করতে চকরিয়া ইলিশিয়া বাজারে যাচ্ছিল তিন গরু ব্যবসায়ী। তাদের কাছে নয় লক্ষাধিক টাকা ছিল। দুর্ঘটনার পর দুই লক্ষাধিক টাকা পাওয়া গেলেও বিপুল টাকা পাওয়া যায়নি।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. আবুল হাশেম জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে মহাসড়কের হারবাং ভান্ডারীডেবা এলাকায় যাত্রীবাহী ম্যাজিক গাড়ি চকরিয়া থেকে আমিরাবাদ যাওয়ার পথে কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় ম্যাজিক গাড়ীর যাত্রী মোহাম্মদ রুবেল। সংঘর্ষে আরো আহত হয় তিন যাত্রী।

তিনি আরো জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক হেলপার পালিয়ে যায়। নিহত রুবেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/