সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় বজ্রপাতে ছাত্রীর মৃত্যু : জ্ঞান হারালো বান্ধবী

চকরিয়ায় বজ্রপাতে ছাত্রীর মৃত্যু : জ্ঞান হারালো বান্ধবী

চকরিয়ায় বজ্রপাতে ছাত্রীর মৃত্যু : জ্ঞান হারালো বান্ধবী

চকরিয়ায় বজ্রপাতে ছাত্রীর মৃত্যু : জ্ঞান হারালো বান্ধবী

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

পৃথক কৃষক পরিবারের দুই শিশু কন্যা। প্রতিবেশী এই শিশুরা স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। পরস্পর বান্ধবী। স্কুল ছুটি শেষে গৃহপালিত গবাদি পশুর জন্য ঘাস আনতে নিকটবর্তী বিলে যায়। এই সময় মেঘাচ্ছন্ন আকাশ থেকে গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছিলো। হঠাৎ বজ্রপাত হয়। এতে ঘটনাস্থালেই প্রাণ হারায় জন্নাতুল ফেরদৌস (১০)। অন্তত ২০ গজ অদূরে ঘাস কাটতে থাকা বান্ধবী সিফাত জন্নাত জ্ঞান হারায় আওয়াজে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ ভিলেজার পাড়ায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহত জন্নাতুল ফেরদৌস ভিলেজার পাড়ার আবুল কাশেমের কন্যা ও জ্ঞান হারানো সিফাত একই গ্রামের আবদুল হামিদের মেয়ে। বজ্রপাতে হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুল আজম ও বরইতলী ইউপি চেয়ারম্যান এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া।

কোরবানীর ঈদের দুই দিন পূর্ব থেকে কয়েক দফা আকাশ মেঘাচ্ছন্ন হলেও বৃষ্টি হয়নি। ফলে প্রচন্ড গরমে অতিষ্ট হয়ে উঠে চকরিয়ার মানুষ। শুক্রবার বিকালে গুটি গুটি বৃষ্টি পড়লে স্বস্তি ফিরে আসে মানুষের মাঝে। কিন্তু বজ্রপাতে হতাহতের ঘটনায় শোকের ছায়া নেমে আসে বরইতলীর ভিলেজার পাড়ায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, মর্মান্তিক ঘটনাটি শুনে খোঁজ খবর নিতে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে থানার এসআই মো.আলমগীরকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। জ্ঞান হারানো সিফাতকে স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/