সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় বন মামলায় পলাতক ৬ আসামী গ্রেপ্তার

চকরিয়ায় বন মামলায় পলাতক ৬ আসামী গ্রেপ্তার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় বন ও মারামারি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা নিয়ে পলাতক ছয় আসামীকে দীর্ঘ ১২ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত ১০ টা থেকে শনিবার ভোর ৪ টা পর্যন্ত উপজেলার দূর্গম ইউনিয়ন বমুবিলছড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর ছেলে আনোয়ার হোসন (৬০), মৃত আশরাফ মিয়ার ছেলে আবু শামা (৬৫), মৃত ঠান্ডা মিয়ার ছেলে শফি আলম (৬২), মৃত আজিজুর রহমানের ছেলে আবদুল হামিদ (৪২) ও মৃত সালে আলীর ছেলে নুরুল ইসলাম (৫০), মৃত নুরুল ইসলামের ছেলে ছৈয়দুল আলম (৪০)।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল খালেক বলেন, উপজেলার দূর্গম ইউনিয়ন বমুবিলছড়িতে অভিযান চালাতে যেতে হয় পার্বত্য জেলা বান্দরবানের লামা হয়ে। ওই ইউনিয়নের ৬ আসামীর বিরুদ্ধে ২০০৫ সালে বনজ সম্পদ লুট ও মারামারির ঘটনায় মামলা হয়। এই মামলায় আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। তাদের গ্রেপ্তার করতে কয়েক দফা অভিযান চালালেও পুলিশের উপস্থিতির আগেই আসামীরা পালিয়ে যাওয়ায় ধরা সম্ভব হয়নি। অবশেষে একদল পুলিশ নিয়ে শুক্রবার রাতে ঝটিকা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করি।

ধৃতদের আদালতের মাধ্যমে কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/