সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় মুক্তিযোদ্ধার কাছ থেকে পল্লী উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

চকরিয়ায় মুক্তিযোদ্ধার কাছ থেকে পল্লী উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

চকরিয়ায় মুক্তিযোদ্ধার কাছ থেকে পল্লী উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

চকরিয়ায় মুক্তিযোদ্ধার কাছ থেকে পল্লী উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:

চকরিয়া উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে ঋণ প্রদানে ঘুষ নেয়া ও চাওয়ার অভিযোগ করেছেন অসচ্ছল মুক্তিযোদ্ধা মো: ইউসুফ। বিভিন্ন দপ্তরে দেয়া লিখিত অভিযোগটির প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করেছেন মুক্তিযোদ্ধা সংসদ চকরিয়া উপজেলা কমান্ডের কমান্ডার হাজী আবু মো: বশিরুল আলম।

উপজেলার হারবাং উত্তর নোনাছড়ি এলাকার মৃত লাল মিয়ার ছেলে অসচ্ছল মুক্তিযোদ্ধা মো: ইউসুফ লিখিত অভিযোগে দাবী করেছেন, ইতিপূর্বে বিআরডিবি কার্যালয় থেকে তিনদফা ঋণ নিলেও সার্ভিস চার্জসহ সমুদয় টাকা পরিশোধ করেছেন। পরিবারে ভরণ-পোষণে টান পড়লে ক্ষুদ্র ব্যবসা করতে ফের ঋণ পেতে আবেদন করেন তিনি। কিন্তু উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর কুমার সেন অফিস খরচ অজুহাত দেখিয়ে ৫ হাজার টাকা ঘুষ দাবী করলে তা দিতে না পারায় ঋণ মঞ্জুর হয়নি। একই অভিযোগে দাবী করা হয় আরো তিনজন অসহায় মুক্তিযোদ্ধার কাছ থেকে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা ঘুষ (অফিসিয়াল খরচ) নিয়ে ঋণ দিয়েছেন।

উল্লেখ্য উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও মহিলা উন্নয়ন কর্মসূচী প্রকল্পের হিসাব রক্ষক নাসির উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন সমবায় সিমিতির ম্যানেজার/সভাপতি ও প্রতিনিধিদের প্রশিক্ষণ কর্মসুচীর ভুয়া মাস্টার রুল ও বিল ভাউচার সৃজন করে টাকা আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে উর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত করছেন।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর কুমার সেন বলেন, ঘুষ চাওয়া ও নেওয়ার দাবী ভিত্তিহীন ও মিথ্যা। উদ্দেশ্য প্রনোদিতভাবে আমার বিরুদ্ধে এসব অভিযোগ সাজানো অভিযোগ উত্থাপন করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/