সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / চকরিয়া-পেকুয়া বজ্রপাতে গৃহবধূ নিহত : আহত-৩

চকরিয়া-পেকুয়া বজ্রপাতে গৃহবধূ নিহত : আহত-৩

Thunder - 2 (c)

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় বজ্রপাতে গৃহবধূ গুলতেহার বেগম (৩৫) নিহত ও তার মেয়েসহ তিনজন আহত হয়েছে। এছাড়া মারা গেছে একটি ছাগল। নষ্ট হয়েছে অসংখ্য ইলেকট্রনিক্স সামগ্রী।

নিহত গুলতেহার বেগম পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভারুয়াখালী এলাকার রহিমদাঁদের স্ত্রী। গতকাল রবিবার সকালে ও বিকাল পৃথক বজ্রপাতের ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার বিকালে আকস্মিক বজ্রপাত হয়। এতে পেকুয়ার বারবাকিয়ায় ঘরের কাজ করার সময় বজ্রপাতে ঝলছে গিয়ে মারা যায় গুলতেহার বেগম। এসময় তার মেয়ে রিমু (১৫) গুরতর আহত হয় বলে বারবাকিয়া ইউপি সদস্য মো: ইউনুছ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া এদিন সকালে চকরিয়ার কাকারায় বজ্রপাতে ঝলছে গুরতর আহত হয় কোহিনুর আক্তার (৩০) ও জয়নব বেগম জনু (৪০)। এসময় একটি ছাগলও মারা যায়। আহত তিনজন চকরিয়া ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

অন্যদিকে, শনিবার সন্ধ্যা ও রবিবার সকালে উপর্যুপরি বজ্রপাতে ইলেকট্রনিক্স সামগ্রীর ব্যাপক ক্ষতি হয়েছে। নষ্ট হয়েছে টিভি, ফ্রিজ, বাল্বসহ বিভিন্ন ব্যবহৃত পণ্য। বজ্রপাতে ফলে তার ছিড়ে ডিস ও বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন হয়েছে এসএমচরসহ বিভিন্ন গ্রামে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সাথে পোকখালী যুব উন্নয়ন সংগঠনের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার অনন্য সামাজিক সংগঠন ঈদগাঁও যুব ঐক্য পরিবারের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/