Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত

জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত

বার্তা পরিবেশক :
কক্সবাজার জেলা আইনজীবী সমিতির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও ভাব গম্ভীর পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সমিতির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

দিবসের কর্মসূচীর মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে আইনজীবী সমিতি ভবনে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কালো পতাকা উত্তোলন, সকাল ৯ টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন। সকাল ১১ টায় সমিতির মিলনায়তনে খতমে কোরআন ও দোয়া মাহফিল এবং সকাল সাড়ে ১১ টায় স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক আলোচনা সভা ও শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এডভোকেট ইকবালুর রশিদ আমিন। সভার সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ তাওহীদুল আনোয়ার।

উক্ত আলোচনা বক্তব্য রাখেন যথাক্রমে এডভোকেট মনিরুল ইসলাম, এডভোকেট মোহাম্মদ আহসান উল্লাহ, এডভোকেট রবিউল এহেসান, এডভোকেট মোহাম্মদ রিদুয়ান আলী, এডভোকেট আমানুল হক, এডভোকেট সুলতানুল আলম, এডভোকেট নুরুল ইসলাম, এডভোকেট জিয়া উদ্দিন আহমেদ, এডভোকেট মমতাজ উদ্দিন, এডভোকেট আব্বাছ উদ্দিন চৌধুরী, এডভেকেট বদিউল আলম সিকদার, এডভোকেট আবদুল ছালাম, এডভোকেট আ.জ.ম মঈন উদ্দিন, এডভেকেট মোহাম্মদ ইসহাক-১, এডভোকেট সাঈদ হোছাইন প্রমুখ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ এর ১৫ই আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অপরাপর সদস্যদের রুহের মাগফেরাত ও দেশের সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মৌলানা নুরুল হক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজাপ্রাপ্ত আসামী

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/