সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / জেলা প্রশাসন-ডিএসএ’র উদ্যোগে জাতীয় চ্যাম্পিয়ন ক্ষুদে ফুটবলারদের ফুলেল সংবর্ধনা

জেলা প্রশাসন-ডিএসএ’র উদ্যোগে জাতীয় চ্যাম্পিয়ন ক্ষুদে ফুটবলারদের ফুলেল সংবর্ধনা

Deshbidesh newsএম.আর মাহবুব; কক্সভিউ:
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে জাতীয় চ্যাম্পিয়ন কক্সবাজারের পেকুয়ার রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলার ও টিম অফিসিয়ালকে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। ২ মার্চ বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত বর্ণাঢ্য এই সংবর্ধনায় ফুলেল শুভেচ্ছা পেয়ে উত্ফুল্ল রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দেশসেরা ফুটবলার আবিদ, আসিফ, হুমায়ুন, শাহীনরা। সংবর্ধনা কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ও আইসিটি আনোয়ারুল নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা প্রশাসক মো.আলী হোসেন বলেন, দেশের ৬০ হাজার প্রাথমিক বিদ্যালয়ের ম্যধকার বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবলের শিরোপা জিতে রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলাররা কক্সবাজারবাসীকে সম্মানিত করেছে। দেশের জনপ্রিয় ফুটবলের এসব মেধাবী ফুটবলারদের সযত্নে লালনের মাধ্যমে বড় আসরে প্রমানের সুযোগ করে দিতে হবে। তিনি বলেন-শুধু ক্রীড়া ক্ষেত্রে উন্নয়ন নয়-শিক্ষার হার বাড়াতে এবং কক্সবাজারের সামগ্রিক উন্নয়নে সম্ভব সবকিছু করা হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবুল ফয়েজ আলা উদ্দিন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ.বি.এম সিদ্দিকুর রহমান, পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেফায়েত আজিজ, জেলা ক্রীড়া সংস্থার রাজু, সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোহাম্মদ শাহজাহান, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমেদ, এনসিসি ব্যাংক কক্সবাজার শাখার ম্যানেজার আবু মোহাম্মদ সানা উল্লাহ, চ্যাম্পিয়ন রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোকতার আহমদ, প্রধান শিক্ষক নুরুচ্ছফা, কোচ সিরাজুল কবির, সহকারী কোচ আমিন প্রমুখ।

বর্ণাঢ্য সংবর্ধনায় প্রধান অতিথি জেলা প্রশাসক এনসিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক ও হোটেল কক্স টু’ডে’র স্পন্সরে প্রদত্ত ক্রেস্ট ও ডিএসএ প্রদত্ত প্রতি জনকে একটি ফুটবল তুলে দেন। এর আগে জেলা প্রশাসক জাতীয় চ্যাম্পিয়ন রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ সমস্যা সমাধানের তাত্ক্ষণিক নির্দেশ দেন সংশ্লিষ্টদের।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/