সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / টেকনাফে মদপানের দায়ে ৫ ব্যক্তির ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাদক বহনের দায়ে ২ ব্যক্তির সাজা

টেকনাফে মদপানের দায়ে ৫ ব্যক্তির ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাদক বহনের দায়ে ২ ব্যক্তির সাজা

টেকনাফে মদপানের দায়ে ৫ ব্যক্তির ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাদক বহনের দায়ে ২ ব্যক্তির সাজা

টেকনাফে মদপানের দায়ে ৫ ব্যক্তির ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাদক বহনের দায়ে ২ ব্যক্তির সাজা

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ:

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে পৃথক পৃথকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মদপানের দায়ে ৫ ব্যক্তির ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায় করা হয়। অপরদিকে মাদক বহনের দায়ে ২ ব্যক্তির সাজা প্রদান করা হয়।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদ ইকবালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মদপানের দায়ে ৫ ব্যক্তিকে ২ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জরিমানা প্রাপ্তরা হচ্ছে, সাবরাং ইউনিয়নের পুরান পাড়া এলাকার মৃত অলি উল্লাহর ছেলে মোঃ আমিন (৩৪), একই এলাকার মৃত উলা মিয়ার ছেলে বেলাল হোসেন (৩২), দক্ষিণ পাড়া এলাকার ছালে আহমদের ছেলে মোঃ ছাদেক (২৮), নতুন পাড়া এলাকার মোঃ হাসেমের ছেলে নুরুল আলম (৪৫) ও পটিয়া ছনরা এলাকার নুরুল ছাপার ছেলে আবু তালেব (৪৪)।

পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার ভোরে টেকনাফ মডেল থানার সহকারী-উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সাবরাং ইউনিয়নের নয়াপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মদপান অবস্থায় তাদের আটক করা হয়।

অপরদিকে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে দুই যুবককে এক বছরের সাজা প্রদান করা হয়েছে। ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদ ইকবালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক বহনের দায়ে দুই যুবককে এক বছরের সাজা প্রদান করা হয়।

সাজাপ্রাপ্ত যুবকরা হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার মোঃ সামছু মিয়ার ছেলে মোঃ আব্দুর রহিম (২৫) ও একই এলাকার মোঃ মোনতাজ মিয়ার ছেলে মোঃ জসিম উদ্দিন (২৮)।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার ৯৪ পিস ইয়াবা প্রকাশ্যে ধ্বংস করা হয়। সাজাপ্রাপ্ত যুবকদের কক্সবাজার আদালতে প্রেরন করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে বিজিবি সূত্রে জানায়, মঙ্গলবার সকাল পৌনে ১০ টার দিকে নাজির পাড়া বিওপি চৌকির নায়েক সুবেদার মোঃ রফিকের নেতৃত্বে জওয়ানরা টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় অভিযান চালিয়ে উক্ত ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/