সাম্প্রতিক....

নতুন পরিচয়ে শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আশিকি-টু সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছিলেন তিনি।

অভিনয়ের পর গায়িকা হিসেবে ভক্তদের সঙ্গে নিজেকে পরিচয় করিয়ে দেন। এবার এ অভিনেত্রী জানালেন গান গাওয়ার পাশাপাশি তিনি গানও লেখেন।

‘গান গাওয়ার পাশাপাশি আমি আমার গানগুলো লেখি। এটা কখনো বলিনি, কিন্তু আমি অনেক আগে থেকেই গান লিখি। আমার নিজের গানের কথাগুলো আমি লেখি।’ ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন শ্রদ্ধা।

এর আগে নিজের সিনেমায় ‘গলিয়া’, ‘উড়জা রে’র মতো গানে কণ্ঠ দিয়েছেন শ্রদ্ধা। তবে অন্য কোনো অভিনেত্রীর জন্য গাইবেন কিনা তা নিশ্চিত নয়। তিনি বলেন, ‘আমি নিজের জন্য গেয়ে খুব খুশি। কিন্তু অন্যের জন্য গাইতে অসুবিধা নেই।’

শ্রদ্ধার পরবর্তী সিনেমা রক অন-টু। সিনেমাটিতে ফারহান আখতারের বিপরীতে দেখা যাবে তাকে। শ্রদ্ধা বলেন, ‘আমার প্রিয় সিনেমা দিল চাহতা হ্যায়। লক্ষ্য সিনেমাটিও আমার পছন্দ। সহ-অভিনেতা হিসেবে সেটে তিনি (ফারহান) খুবই আন্তরিক। তখন তিনি অভিনেতা তখন তিনি শুধুই অভিনেতা। তিনি অনেক মেধাবী।’

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত রক অন সিনেমার সিক্যুয়েল রকঅন-টু। এতে ফারহান আখতার, অর্জুন রামপাল, প্রাচী দেশাই এবং পূরব কোহলির পাশাপাশি দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। সুজত সওদাগর পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর।

সূত্র:risingbd.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Rituparna-Sengupta.jpg

‘স্পর্শ’র অপেক্ষায় ঋতুপর্ণা

  অনলাইন ডেস্ক : ঢাকায় এসেছিলেন দুই বাংলার নন্দিত নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।বাংলাদেশ ও ভারতের যৌথ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/