সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / পৌর নির্বাচন টেকনাফ : ৯টি ওয়ার্ডে ৩৮ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ

পৌর নির্বাচন টেকনাফ : ৯টি ওয়ার্ডে ৩৮ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ

Election - 12 (a)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে ৯টি ওযার্ডের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলার প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন করা হয়েছে।

১০ মে মঙ্গলবার জেলা রিটানিং কর্মকর্তা মোজাম্মেল হোসেন ও টেকনাফ উপজেলা রিটানিং অফিসার নুরুল ইসলামের সহযোগিতায় সকাল ১০টা থেকে ৭টি সাধারন ওয়ার্ডের ৩০ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডের ৮ জন মোট ৩৮ জন প্রার্থীর মাঝে উৎসব মুখর পরিবেশে প্রতিক বরাদ্দ সম্পন্ন করা হয়েছে। অপর দিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় টেকনাফ পৌরসভার বর্তমান মেয়র পুনরায় নির্বাচিত হতে যাচ্ছেন। তার পাশাপাশি ৬নং ও ৭নং ওয়ার্ডের বর্তমান দুই কাউন্সিলার পুনরায় জনপ্রতিনিধি হচ্ছেন। এতে বর্তমান মেয়র ও দুই কাউন্সিলারকে প্রতিক দেওয়া হয়নি।

যাদেরকে প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে তারা হলেন, যথাক্রমে- সাধারন কাউন্সিলর পদে : ১নং ওয়ার্ডে নজির আহমদ কালু টেবিল ল্যাম্প মার্কা, বর্তমান কাউন্সিলার হাজী মুহাম্মদ ইউনুছ পানির বোতল, বাচা মিয়া পাঞ্জাবী, শাহ আলম ডালিম, মেহেদী হাসান উটপাখি।

২ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলার মো. আবু হারেছ উটপাখি, এনামুল হাসান পাঞ্জাবী, মো. সামশুল আলম ডালিম, নুরুচ্ছমদ লালু পানির বোতল, মো: ফরিদ ব্ল্যাক বোর্ড, ফরিদ আহমদ টেবিল ল্যাম্প।

৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর একরামুল হক উটপাখি, মাওঃ মো: আশরফ আলী পাঞ্জাবী।

৪ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলার হাছান আহমদ টেবিল ল্যাম্প, হোছন আহমদ ডালিম মার্কা, কবির আহমদ পাঞ্জাবী, আহমদ উল্লাহ উটপাখি, মো: ইসমাইল পানির বোতল, শওকত আলম ব্ল্যাক বোর্ড।

৫ নং ওয়ার্ডে মো. ইউসুফ মনু টেবিল ল্যাম্প, মো. আলম বাহাদুর উটপাখি, মো. ইউসুফ ভুট্টো পাঞ্জাবী, রেজাউল করিম পানির বোতল।

৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও সাংবাদিক আবদুল্লাহ মনির বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত।

৭ নং ওয়ার্ডে, বর্তমান কাউন্সিলার মাওঃ মুজিবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত।

৮ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলার মো. রফিক উটপাখি, মো. ইউনুছ টেবিল ল্যাম্প, মো. মনিরুজ্জামান (আমীর) পাঞ্জাবী, মো. উসমান গণি পানির বোতল।

৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলার মো. আমিন ভুলু পাঞ্জাবী, নুরুল বশর উপপাখি, নুরুল আবছার টেবিল ল্যাম্প।

সংরক্ষিত ১ নং আসনে সাজেদা আকতার মুন্নি কেচি মার্কা, কুহিনুর আকতার মৌমাছি মার্কা, ফিরুজা বেগম আক্সগুর মার্কা। সংরক্ষিত ২ নং আসনে দিলরুবা খানম মৌমাছি মার্কা, শামীমা আকতার কেচি মার্কা, রাজিয়া বেগম আক্সগুর মার্কা। ৩ নং আসনে নাজমা আলম কেচি মার্কা ও হোসনে আরা বেগম আক্সগুর মার্কা।

প্রতিক বরাদ্দ পাওয়ার পর প্রার্থী ও কর্মী সমর্থকরা মিছিলে মিছিলে শ্লোগানে শ্লোগানে পৌরসভার অলিগলি প্রদক্ষিন করে মুখরিত করে তুলে। উল্লেখ্য আগামী ২৫ মে সারাদেশে ৯টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/