Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বিরোধ মীমাংসা করতে গিয়ে ইউপি মেম্বার জেলহাজতে : এলাকাবাসীর মানববন্ধন

বিরোধ মীমাংসা করতে গিয়ে ইউপি মেম্বার জেলহাজতে : এলাকাবাসীর মানববন্ধন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বিরোধ মীমাংসা করতে গিয়ে বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ২নং ওয়ার্ডের মেম্বার মোবারক হোসেন মহরমকে মিথ্যা চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে একই এলাকার খুরশিদা নামের এক মহিলার বিরুদ্ধে।

জানা যায়, কয়েক মাস আগে খুরশিদা ও তার বিপরীত পক্ষ জায়গা সংক্রান্ত একটা বিরোধ মীমাংসা করে দেওয়ার জন্য প্যানেল চেয়ারম্যান মোবারক হোসেন মহরমকে ডেকে নিয়ে যায়। তবে মীমাংসার বিষয়ে ঘটনাস্থলে উভয় পক্ষকে অনেক ভাবে বুঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয় প্যানেল চেয়ারম্যান। পরে তাদেরকে আদালতের ধারস্থ হতে পরামর্শ দেয়। কিন্তু প্যানেল চেয়ারম্যান বিচার মীমাংসা না করতে পারায় খুরশিদা ক্ষুব্ধ হয়ে আদালতে গিয়ে প্যানেল চেয়ারম্যানের নাম সহ মোট ১৭ জনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজির মামলা করে দেয়।

মোবারক হোসের মহরম বিপুল ভোটে টানা তিন বার নির্বাচিত আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার এবং বর্তমানে প্যানেল চেয়ারম্যান। তাছাড়াও ২ বার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

এদিকে মেম্বার জেলে যাওয়ার বিষয়ে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) জুমার নামাজের পর প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

এই প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, আজিজনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, আজিজনগর কৃষক লীগের সভাপতি মৃদুল কান্তি দাশ, ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন সওদাগর, ইউপি মেম্বার বেলাল হোসেন, উথোয়াই মার্মা, আবুল হাসেম, সেলিম উদ্দিনসহ এলাকার সর্বস্তরের জনগণ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিচার মীমাংসা করতে গিয়ে যদি জনপ্রতিনিধিদের এভাবে হেনস্থা হতে হয়, তাহলে কীভাবে দায়িত্ব পালন করবো? এই মামলার বিষয়ে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজাপ্রাপ্ত আসামী

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/