সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / বৃহত্তর পেশকারপাড়া ব‍্যবসায়ী সমাজ কল‍্যাণ পরিষদ’র দ্বিবার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

বৃহত্তর পেশকারপাড়া ব‍্যবসায়ী সমাজ কল‍্যাণ পরিষদ’র দ্বিবার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

https://coxview.com/wp-content/uploads/2021/09/Alam-peskarpara-.jpg

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার শহরতলীর পেশকারপাড়ায় ”বৃহত্তর পেশকারপাড়া ব‍্যবসায়ী সমাজ কল‍্যাণ পরিষদ” এর দ্বিবার্ষিক ​সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনছুর আলম ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল হক পেয়েছেন ২১ ভোট। অপর ১টি ভোট উভয় প্রার্থীকে প্রয়োগ করায় নির্বাচন কমিশন উক্ত ১টি বাতিল করা হয়। সংগঠনের মোট ৫৫ জন সদস্যের মধ্যে ৫৫ জন সদস্যই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পেশকারপাড়া সমাজ কমিটির কার্যালয়ে শারীরিক দূরত্ব বজায় রেখে এবং সরকারি বিধি অনুসরণ পূর্বক এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশন ৮ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বিতরণের মধ‍্য দিয়ে নির্বাচনী তফসিল ঘোষণা করেন। সভাপতি পদে প্রতিষ্ঠাতা সভাপতি নাছিরউদ্দিন আহমদ ও প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোহাম্মদ আলম সওদাগর, সহ-সভাপতি পদে শামশুল আলম সওদাগর, সাধারণ সম্পাদক পদে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ মনছুর আলম ও মোঃ আবদুল হক এবং সাংগঠনিক সম্পাদক পদে আবুল হোসেন লেড়ু ও একরাম মিয়া মনোনয়ন পত্র সংগ্রহ করেন। তৎমধ‍্যে সভাপতি পদে নাছিরউদ্দিন আহমদ ও সাংগঠনিক সম্পাদক পদে আবুল হোসেন লেড়ু তাদের মনোনয়ন পত্র প্রত‍্যাহার করায় মোহাম্মদ আলম সওদাগর সভাপতি ও একরাম মিয়া সাংগঠনিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তাছাড়াও সহ-সভাপতি পদের বিপরীতে অন‍্যকোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় শামশুল আলম সওদাগর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

উল্লেখ্য যে, বিগত ১৩ আগস্ট অত্র সংগঠনের বার্ষিক সাধারণ সভায় সবার সম্মতিতে শহীদুল ইসলাম ভুট্টো’কে আহবায়ক, আবদুর রাজ্জাক, মোহাম্মদ ইব্রাহিম কালু, ওমর ফারুক, শাহ্ মোহাম্মদ আবু তৈয়বকে সদস্য করে আহবায়ক কমিটি গঠন করা হয় এবং উক্ত কমিটিকে পরবর্তী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করতে দায়িত্ব প্রদান করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানে আহমদ করিম সিকদারের বিকল্প নেই

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের নতুন ঈদগাঁও উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/