সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মুক্তির অপেক্ষায় ‘নদীর জলে শাপলা ভাসে’

মুক্তির অপেক্ষায় ‘নদীর জলে শাপলা ভাসে’

অনলাইন ডেস্ক :
‘নদীর জলে শাপলা ভাসে’। অনেকদিন আগেই এর শুটিং শেষ হলেও সম্প্রতি সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। গ্রামীণ পটভূমি নিয়ে মেহেদী হাসানের পরিচালনায় এতে মিলনের বিপরীতে অভিনয় করেছেন শিরিন শিলা।

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। নাটক দিয়ে দর্শকপ্রিয়তা পাওয়ার পর এই অভিনেতা কয়েক বছর ধরে ব্যস্ত সিনেমা নিয়ে। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নিজের জন্য পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন রুপালি পর্দায়। এই সিনেমার মাধ্যমে প্রথমবারে মতো জুটি বেঁধেছেন অভিনেত্রী শিরিন শিলা। সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে দেখা যাবে শিলাকে।

সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে শিলা অভিনয় করেছেন। এ প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘এই প্রথম মাঝির চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের প্রয়োজনে নৌকা চালানো শিখতে হয়েছে। দশদিন অনুশীলন করে নৌকা চালানো শিখেছি। দারুণ একটি গল্পের সিনেমা। আশাকরি দর্শক সিনেমাটি উপভোগ করবেন।’

‘নদীর জলে শাপলা ভাসে’ আগামী ১৯ নভেম্বরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এর আগে গত (২৩ জানুয়ারি) সিনেমাটি বিনা কর্তনে সেন্সর পায় বলে জানিয়েছিলেন সিনেমাটির পরিচালক মেহেদী হাসান।

শিরিন শিলা বলেন, “বর্তমান সময়ে দর্শক যে ধরনের সিনেমা দেখতে চায় তাদের চাহিদা অনুযায়ী এটি নির্মিত হয়েছে। আমার বিশ্বাস প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেলে গল্প ও অভিনয়ে সবার হৃদয় ছুঁয়ে যাবে।”

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন মশিউর রহমান। মেহেদী হাসান পরিচালিত এ সিনেমায় আনিসুর রহমান মিলন ও শিরিন শিলা ছাড়াও আরও অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), রেবেকা রউফ, সব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/