সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / রামুতে হেডম্যান হত্যা মামলার আসামি গ্রেফতার

রামুতে হেডম্যান হত্যা মামলার আসামি গ্রেফতার

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/01/Handcap-Kamal-25-1-22.jpg.png?resize=501%2C271&ssl=1

রামুতে হেডম্যান হত্যা মামলার আসামি গ্রেফতার

কামাল শিশির; রামু :

কক্সবাজারের রামুর ব্যাঙডেবায় আলােচিত বন পাহারাদার হত্যা মামলার প্রধান আসামী ও তার সহযােগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। বান্দরবানের আলীকদম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বেলা ১২টার দিকে কক্সবাজার র‍্যাব-১৫ এর কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এসব বিষয় নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর উপ অধিনায়ক তানভীর হাসান।

আটকরা হলেন, রামুর জোয়ারিনালা ব্যাঙডেবা এলাকার নুরুল আজিমের ছেলে সাজ্জাদ হোসেন (২০) ও একই এলাকার নুর আহাম্মদের ছেলে সানাউল্লাহ (২১)।

র‍্যাব জানায়, বনবিভাগের গাছ চুরি ও জায়গা দখল নিয়ে শত্রুতার জের ধরে গত ১৬ জানুয়ারি আনুমানিক মধ্যরাত সাড়ে ১২টার দিকে একদল সন্ত্রাসী রামু বিট অফিসে গিয়ে স্থানীয় ৫ জন পাহারাদারকে অস্ত্রের মুখে জিম্মি করে টয়লেটে আটকে রাখে এবং অফিসের বিট কর্মকর্তা, মালির থাকার ঘর ও স্টাফ রুমের দরজায় বাইরে থেকে তালা ঝুলিয়ে দেয়। এরপর সন্ত্রাসীরা বন পাহারাদার (হেডম্যান) আলী আহম্মদের ঘরে গিয়ে তাকে ধারালাে অস্ত্র দিয়ে এলােপাতাড়ি কোপায়। এসময় তার বাড়ির আলমারী ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে সন্ত্রাসীরা।

র‍্যাব আরও জানায়, এ সংক্রান্তে কক্সবাজারের রামু থানায় দুর্বৃত্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হলে উক্ত ঘটনাটি কক্সবাজারে ব্যাপক আলােড়ন সৃষ্টি হয়। র‍্যাব-১৫ এই হত্যাকাণ্ডের বিষয়ে অবগত হয়ে জড়িতদের গ্রেপ্তারে ছায়াতদন্ত শুরু করে।

হত্যাকাণ্ডের এজাহারভুক্ত আসামিরা গ্রেপ্তার এড়ানাের লক্ষ্যে বান্দরবানের আলীকদমে আত্মীয়ের বাড়িতে আত্মগােপনে আছে এমন খবরে র‍্যাবের একটি দল সোমবার (২৪ জানুয়ারি) রাত ৯টার দিকে আলীকদম বাজারের পাশে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

তাদের বিরুদ্ধে রামু থানায় রুজুকৃত মামলা অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‍্যাবের উপ অধিনায়ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/