সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / রামু’র রাজারকুলে ডিলার কর্তৃক সরকারী নিয়ম ভঙ্গ করে সার বিক্রীর অভিযোগ

রামু’র রাজারকুলে ডিলার কর্তৃক সরকারী নিয়ম ভঙ্গ করে সার বিক্রীর অভিযোগ

রামু’র রাজারকুলে ডিলার কর্তৃক সরকারী নিয়ম ভঙ্গ করে সার বিক্রীর অভিযোগ

রামু’র রাজারকুলে ডিলার কর্তৃক সরকারী নিয়ম ভঙ্গ করে সার বিক্রীর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, রামু:
রামুর রাজারকুল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের খুচরা সার বিক্রেতা ডিলার মুজিবুর রহমান এর বিরুদ্ধে নিয়ম ভঙ্গ করে সার বিক্রীর অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে ২নং ওয়ার্ডের অন্য খুচরা সার বিক্রয় ডিলার রাজিব পাল তার বিরুদ্ধে রামু উপজেলা সার বীজ মনিটরিং কমিটি সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন এর নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ৬নং ওয়ার্ডের সার বিক্রেতা মুজিবুর রহমান সরকারী নিয়ম ভঙ্গ করে অন্য সার বিক্রেতা ডিলার রাজিব পাল এর এলাকা ২নং ওয়ার্ডে দোকান স্থাপন করে সার বিক্রি করে আসছেন। দীর্ঘদিন ধরে নিয়ম ভঙ্গ করে প্রভাব খাটিয়ে অন্য এলাকায় সার বিক্রীর ব্যাপরে রামু উপজেলা কৃষি কর্মকর্তাকে মৌখিকভাবে অভিযোগ দিয়ে আসলেও এব্যাপরে কোন ব্যবস্থা না নেওয়ায় সে অবাধে সার বিক্রী চালিয়ে যাচ্ছে। এব্যাপারে মুজিবুর রহমান কে বিভিন্ন সময় রাজিব পালের এলাকায় সার বিক্রী না করতে অনুরোধ করলেও তাতে কর্ণপাত না করে জোর পূর্বক ২নং ওয়ার্ডে চায়ের দোকানে সার বিক্রী অব্যাহত রেখেছে। বর্তমানে মুজিবুর রহমান এই এলাকায় নতুন করে টিনের ঘর তৈরী করে সার বিক্রীর তৎপরতা চালিয়ে যাচ্ছে।
এদিকে নিয়ম লংঘন করে বিভিন্ন সময় মুজিবুর রহমানের সার বিক্রীর বিষয়টি রামু উপজেলা কৃষি কর্মকর্তাকে অবহিত করে আসলেও রহস্যজনক কারণে সে বিষয়টিকে এড়িয়ে যায় বলে জানা যায়।
এদিকে সরকারী নিয়মকে অবজ্ঞা করে মুজিবুর রহমানের সার বিক্রীর বিরুদ্ধে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন ভূক্তভোগী লোকজন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/