সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রামু ও সদর উপজেলার বন্যা কবলিতদের মাঝে এমপি কমলের খাদ্য বিতরণ

রামু ও সদর উপজেলার বন্যা কবলিতদের মাঝে এমপি কমলের খাদ্য বিতরণ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/07/Relief-Kamal-30-7-21.jpg?resize=457%2C404&ssl=1

বন‍্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

কামাল শিশির; রামু :
গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় দুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন সাইমুম সরওয়ার কমল এমপি।
বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া, দরগাহ, বাংলাবাজার, মোক্তারকুল, লিংকরোডের চাঁদেরপাড়া, মুহুরীপাড়া, রামু উপজেলার ফতেখাঁরকুলের শ্রীকুল, দ্বীপশ্রীকুল, হাজারীকুল, নাথপাড়া, রাজারকুলের পশ্চিম রাজারকুল, কাউয়ারখোপের ফুলনিরচর, গাছুয়া পাড়া, ফরেষ্ট অফিসসহ বন্য কবলিত বিভিন্ন এলাকার পাঁচ হাজারের অধিক মানুষের মাঝে রান্না করা এ খাবার বিতরণ করেন।
সকাল থেকে বৃষ্টিতে ভিজে, কাদা পথ পায়ে হেঁটে  ট্রাকভর্তি রান্না করা খাবার নিয়ে বন্যা দুর্গত এলাকায় নিজে গিয়ে উল্লেখিত এলাকার নেতৃবৃন্দের কাছে খাবারের ডেক বুঝিয়ে দেন।
এ সময় এমপি কমল বন্যা কবলিত গ্রাম পরিদর্শন করেন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের চলাচলের রাস্তা দ্রুত সময়ের মধ্যে জরুরী ভিত্তিতে সংস্কার করা হবে বলে জানান।
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি খাদ্য বিতরণকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সমাজের বিত্তবানদের প্রতি বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
তিনি প্রয়োজনে তাঁর (এমপি কমল) সাথে যোগাযোগ করে দুর্গত অনাহারি মানুষের সেবায় এগিয়ে আসতে সমাজের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
 সাইমুম সরওয়ার কমল এমপি তাঁর সংসদীয় আসন কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলায় ইতোমধ্যে যারা দুর্গতদের পাশে দাড়িয়েছেন তাদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের এলাকায় বন্যাদুর্গত কোন মানুষ যাতে অনাহারে না থাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা সে ব্যবস্থা অব্যাহত রাখবো। দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি।
খাদ্য বিতরণকালে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, আইনজীবী, সাংবাদিক, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগসহ নানা সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/