সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে গেছে দিনমজুরের বসতবাড়ি

লামায় দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে গেছে দিনমজুরের বসতবাড়ি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/05/Fire-Rafiq-15-5-221.jpg?resize=620%2C349&ssl=1

আগুনে পুড়ে যাওয়া গিয়াস উদ্দিনের বসতবাড়ি।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
লামা উপজেলার ফাইতং ইউনিয়নে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে দিনমজুর গিয়াস উদ্দিনের বসতবাড়ি। ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাঙ্গালী পাড়ায় রবিবার (১৫ মে) রাত ২টায় আগুন লাগার ঘটনা ঘটে বলে জানিয়েছেন গিয়াস উদ্দিনের স্ত্রী সাথী মনি (২২)।

সাথী মনি বলেন, আমি আমার ছোট বাচ্চাকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলাম। ঘরে আমার বৃদ্ধ বাবা মোঃ রওশন আলী (৮০) ছিলেন। রাত ২টায় ঘুমের ঘোরে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে আতংকিত হয়ে সন্তান ও বাবাকে নিয়ে ঘর থেকে বেরিয়ে আসি। মুহুর্তে চোখের সামনে সবকিছু পুড়ে ছাই হয়ে গেল। ঘরে তামাক বিক্রির নগদ ৫১ হাজার ৫শত টাকা ছিল। নগদ টাকা, বাড়ির মালামাল ও সৌর বিদ্যুৎসহ সবকিছু পুড়ে আমাদের ২ লাখ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে। বাড়ির আশপাশে তেমন কোন বাড়িঘর না থাকায় লোকজন আসতে আসতে সব পুড়ে যায়।

 

তিনি আরো বলেন, পার্শ্ববর্তী আসাব উদ্দিন ও দলীলুর রহমানের সাথে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ আছে। আগুন লাগার পর ঘর থেকে বেরিয়ে আসলে ২/৩ জন লোককে দৌঁড়ে পালিয়ে যেতে দেখি। অন্ধকার হওয়ায় তাদের চেহারা দেখতে পারিনি। পার্শ্ববর্তী আসাব উদ্দিনের দায়ের করা মামলায় আমার স্বামী সহ আমাদের পরিবারের সাতজনের নামে ওয়ারেন্ট আছে। আমার নিকট আত্মীয় জালাল উদ্দিন জেল হাজতে ও বাকীরা পালিয়ে রয়েছে। তাই আমাদের ঘরে কোন পুরুষ ছিলনা। আমাদের ধারনা এই সুযোগে তারা রাতের গভীরে এসে আমাদের ঘরে আগুন দেয়।

এই বিষয়ে আসাব উদ্দিন বলেন, তাদের সাথে আমাদের মামলা রয়েছে। নিজেরা ঘরে আগুন দিয়ে আমাদের ফাঁসাতে এই ঘটনার সৃষ্টি করেছে।

ফাইতং ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক আগুনে বসতবাড়ি পুড়ে যাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিষদ হতে তাদের সহযোগিতা করা হবে। ওয়ার্ড মেম্বারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পাওয়ামাত্র ফাইতং ফাঁড়ি থেকে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব‍্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/