সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় পূণরায় ভূমি রেজিস্ট্রেশন চালু করা হবে — বান্দরবান ডিসি

লামায় পূণরায় ভূমি রেজিস্ট্রেশন চালু করা হবে — বান্দরবান ডিসি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/01/DC-Yasmin-Parvin-Rafiq-25.01.2022-1.jpg?resize=620%2C283&ssl=1

লামা পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
পার্বত্য এলাকা বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, লামা উপজেলার সর্বসাধারণের ভোগান্তির কথা বিবেচনা করে পূণরায় ভূমি রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করা হবে।

সোমবার তিনি বান্দরবানের লামাস্থ ৩২ আনসার ব্যাটালিয়নের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানে অংশ নিতে লামায় এক সরকারি সফরে আসেন। এসময় লামা পৌঁছে তিনি পৌরসভা চত্বরে নবনির্মিত বীর বাহাদুর কানন পরিদর্শন করেন এবং লামা পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/01/DC-Yasmin-Parvin-Rafiq-25.01.2022-2.jpg?resize=620%2C465&ssl=1

লামা পৌরসভা পরিদর্শনকালে নবনির্মিত ”বীর বাহাদুর কানন” পরিদর্শন করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

মতবিনিময়কালে লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম লামাবাসীর পক্ষে ২০২০ সালে নভেম্বর মাসে লামা থেকে ভূমি কার্যক্রম বান্দরবান জেলা সদরে নিয়ে যাওয়ার বিষয়ে কথা বলেন। তিনি বলেন এতে করে লামাবাসী অনেক বিড়ম্বনা ও ভোগান্তির শিকার হচ্ছে। অচিরে ভূমি রেজিস্ট্রেশন লামাতে শুরু করার প্রস্তাব দেন। জেলা প্রশাসক ভূমি রেজিস্ট্রেশন কার্যক্রম জটিলতা নিরসনে ভূমি রেজিস্ট্রেশন লামাতে শুরু হবে বলে আস্বস্ত করেন।

এদিকে ৩২ আনসার ব্যাটালিয়নের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড-এর কমান্ডার ব্রি. জেনারেল মো. জিয়াউল হক এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি। বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. মনজুরুল হাসান, পিবিজিএম, পিএসসি, লামা উপজেলার চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান সহ প্রমুখ।

লামা পৌরসভা পরিদর্শনকালে বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজিকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়

সভাপতিত্ব করেন ৩২ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এসএএম আজিম উদ্দিন, পিভিএমএস। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী পরিচালক এইচএম বেলাল।

ব্যাটালিয়নের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩৩ পাউন্ড ওজনের ও রূপকল্প-২০৪১ অনুসারে কেক উপহার দেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসপি। এছাড়া গতকাল মুজিবকাননের চেতনায় ব্যাটলিয়ন সদরে ৭টি প্রকল্পের উদ্বোধন ও নামফলক উন্মোচন করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Abdullah-Sagar-17-4-24.jpeg

পোকখালীর ৮নং ওয়ার্ডের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হলেন আবদুল্লাহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের অবহেলিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/