সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ১০ পরিবার

লামায় প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ১০ পরিবার

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/04/Rafiq-24.04.2022-9.jpg?resize=540%2C304&ssl=1

লামা (বান্দরবান) রবিবার বিকেলে লামা উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউএনও।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
মুজিববর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে লামা উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন ১০টি পরিবার। রবিবার (২৪ এপ্রিল) বিকেল ৩টায় লামা উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ২৬ এপ্রিল সকাল সাড়ে ১০টায় লামা উপজেলা পরিষদ সম্মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে লামা উপজেলার ৩টি ইউনিয়নে ১০টি ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হবে।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/04/Rafiq-24.04.2022-00.jpg?resize=540%2C264&ssl=1

লামায় ভূমিহীন ও গৃহহীন ১০টি পরিবারের জন্য নির্মিত ঘর।

লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার বলেন, ‘মুজিবশতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না’প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ-২ প্রকল্প, প্রধানমন্ত্রীর কার্যালয় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমিসহ সম্পূর্ণ সরকারি অর্থায়নে ঘর প্রদানের কার্যক্রম গ্রহণ করেন। মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরগুলো এবারের ঈদ উপহার হিসেবে হস্তান্তর করা হবে।

মঙ্গলবার সারাদেশে ৩২ হাজার ৯০৪টি গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এ পর্যায়ে লামা উপজেলায় ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে। এরমধ্যে লামা সদর ইউনিয়নে ৪টি, রূপসীপাড়া ইউনিয়নে ৩টি ও ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩টি ঘর প্রদান করা হবে।

লামা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বলেন, সারাদেশের ন্যায় লামা উপজেলায় এই পর্যন্ত ৪২৬টি সরকারি অর্থায়নে ঘর প্রদান করা হয়েছে। মঙ্গলবারের ১০টি সহ মোট ৪৩৬টি ঘর পাবে লামা উপজেলা হতদরিদ্র মানুষ। এ সময় উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/