সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে ‘ধর্ষণ’ বসতবাড়ি লুটপাট

লামায় প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে ‘ধর্ষণ’ বসতবাড়ি লুটপাট

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Rape-Rafiq-23.12.2021-3.jpg?resize=540%2C344&ssl=1

নির্যাতনের শিকার ওমান প্রবাসীর স্ত্রী।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
পার্বত্য জেলা বান্দরবানের লামায় দুই শিশু সন্তানকে ঘরে তালাবদ্ধ করে আটকে রেখে এক ওমান প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণ, মারধর ও বসতবাড়িতে লুটপাটের খবর পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে বিষয়টি লামা থানাকে অবহিত করা হয়।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Rape-Rafiq-23.12.2021-4.jpg?resize=540%2C361&ssl=1

নির্যাতনের শিকার ওমান প্রবাসীর স্ত্রী।

রূপসীপাড়া ইউনিয়নের মেম্বার আবু তাহের বলেন, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। পরিবাবারিক দ্বন্দ্ব ও জায়গা জমির বিরোধের জের ধরে এই ঘটনা কিনা তার খতিয়ে দেখা দরকার বলে তিনি মন্তব্য করেন।

এলাকাবাসী জানায়, পার্শ্ববর্তী এক মহিলা সকালে প্রবাসীর বাড়ির পাশে টিউবওয়েলে পানি আনতে যায়। তখন প্রবাসীর বাড়ির জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখে তিনি এগিয়ে যান। গিয়ে তিনি বাড়ির পিছনে উঠানে হাত-পা বাঁধা অবস্থায় প্রবাসীর স্ত্রীকে দেখতে পান। তিনি ডাকাডাকি করলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসে।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Rape-Rafiq-23.12.2021-5.jpg?resize=540%2C276&ssl=1

ভিকটিমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ঘরে প্রবাসীর স্ত্রী ও তার দুই শিশু ছিল। রাত দুইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা মুখ চেপে ধরে ভিকটিমের। এ সময় তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে ভিকটিমকে ধর্ষণ, রাতভর নির্যাতন ও মারধর করা হয়। দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়ারড্রব ও শোকেস ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় রশি কেটে ওই নারীকে উদ্ধার করা হয়। তাকে প্রথমে লামা হাসপাতাল ও পরে জেলা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, অপরাধীদের ছাড় দেয়া হবে না। পুলিশ তদন্ত করছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে৷

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/