সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় মোটর সাইকেল ড্রাইভার খুন

লামায় মোটর সাইকেল ড্রাইভার খুন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/07/Khon-MotorCycle-Rafiq-5-7-22-1.jpg?resize=540%2C339&ssl=1

মোটর সাইকেল ড্রাইভার শফিউল কাদের (২৩)

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
লামার গজালিয়া-আজিজনগর সড়কে ভাড়ায় নিয়ে মোটর সাইকেল ড্রাইভারকে জবাই করে খুন করা হয়েছে। নিহত মোটর সাইকেল ড্রাইভার শফিউল কাদের (২৩) লামা উপজেলার সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আন্ধারি প্রদ্দান ঝিরি এলাকার মোঃ ইউনুচ এর ছেলে।

আজ মঙ্গলবার (৫ জুলাই) রাত ১টায় এই ঘটনা ঘটে।

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার গজালিয়া-আজিজনগর সড়কের নাজিরাম ত্রিপুরা পাড়া সংলগ্ন রাবার বাগানে ভাড়ায় নিয়ে মোটর সাইকেল ড্রাইভার শফিউল কাদেরকে জবাই করে খুন করা হয়েছে। রাত ১টায় এই ঘটনা ঘটে। দুর্বৃত্তরা চালককে খুন করে মোটর সাইকেল ছিনতাই করতে চেষ্টা করলেও গাড়িটি নিতে পারেনি।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/07/Khon-MotorCycle-Rafiq-5-7-22.jpg?resize=540%2C340&ssl=1

সরই মোটর সাইকেল সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ বলেন, গত রাত ১০টার দিকে আজিজনগর যাবে বলে শফিউল কাদের কে দুই ব্যক্তি ভাড়ায় নিয়ে যায়। রাত ১টায় আমরা খবর পেয়ে নাজিরাম ত্রিপুরা পাড়া সংলগ্ন রাবার বাগান এলাকায় যাই। ওখানে গিয়ে জবাই করা শফিউল কাদের এর লাশ পড়ে থাকতে দেখি। বিষয়টি লামা থানা ও নিহতের পরিবারকে অবহিত করি। সে আমাদের সরই ভাড়ায় চালিত মোটর সাইকেল সমিতির ৫৩ নাম্বার সদস্য।

লামার আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি শামীম শেখ বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে আজ মঙ্গলবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। খুনিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/