সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় ৪ অপহৃত উদ্ধার : গণপিটুনিতে ২ডাকাতের মৃত্যু

লামায় ৪ অপহৃত উদ্ধার : গণপিটুনিতে ২ডাকাতের মৃত্যু

lash-dakat

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের লামা ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড হারগাজা ফকিরাখোলা এলাকায় মঙ্গলবার দিবাগত রাত ৯টায় ৪জনকে অপহরণ করে একদল ডাকাত দল। মুহুর্তে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ৫শতাধিক লোকজন চারদিক থেকে ঘেরাও করে অপহৃত ৪জনকে উদ্ধার করে এবং ডাকাত দলের ২জনকে আটক করে। পরে আটকককৃত ডাকাত দলের সদস্য ২জনকে গণপিটুনি দিলে মারা যায়। ডাকাতদের নাম পরিচয় জানা যায়নি।

২নং ওয়ার্ড মেম্বার কুতুব উদ্দিন জানান, মঙ্গলবার দিবাগত রাত ৯টায় হারগাজা এলাকার কয়েকজন লোক ডুলাহাজারা বাজার থেকে বাড়ি ফেরার সময় হারগাজা ফকিরাখোলা এলাকা পৌঁছালে ডাকাত দল ৪জনকে অপহরণ করে নিয়ে গেছে। অপহৃতরা হল, মনু আলম (৬০) পিতা- মৃত- মমতাজ, কালা পুতু (৪০) পিতা- জামাল উদ্দিন, জহির আলম (৪২) পিতা- মো. হোসেন গ্রাম- হারগাজা ও জাবের আহামদ (৫৫) পিতা- মৃত নুর আহমদ গ্রাম- রোহিঙ্গা ঝিরি, ফাঁসিয়াখালী, লামা, বান্দরবান। রাতে লামা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, হারগাজা এলাকাটি অপহরণ ও ডাকাতের জন্য অভয়রাণ্য হিসেবে পরিণত হয়েছে। সাধারণ মানুষের জান মালের কোন নিরাপত্তা নেই। ডাকাত গুলো এই এলাকার মানুষ নয়। তারা অপরিচিত।

অপহৃত ৪জন উদ্ধার ও ২ ডাকাতের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন বলেন, ডাকাতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত ২৮ জুলাই বৃহস্পতিবার ফাঁসিয়াখালী ইউপি সাবেক মেম্বার ও আওয়ামীলীগ নেতা নুরুল আবছারকে অপহরন করে এই গ্রুপটি এবং অপহরণের ২০ঘন্টা পর ৩লক্ষ টাকা মুক্তিপণ নিয়ে ছেড়ে দেয় অপহরনকারীরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/