সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / শিশুদের সংবাদ সম্মেলন – এনসিটিএফ শিশুরা জঙ্গি ও মাদকমুক্ত থেকে অন্যদের সচেতন করে

শিশুদের সংবাদ সম্মেলন – এনসিটিএফ শিশুরা জঙ্গি ও মাদকমুক্ত থেকে অন্যদের সচেতন করে

দীপক শর্মা দীপু; কক্সভিউ :

জঙ্গিবাদ ও মাদক থেকে মুক্ত থাকা, বাল্য বিবাহ না করাসহ নানা অপ কর্মকান্ড থেকে নিজেদের মুক্তরেখে অন্য শিশুদের সচেতন করার লক্ষে কাজ করছে শিশু সংগঠন এনসিটিএফ। জাতি সংঘের শিশু সনদ ও শিশু অধিকার বাস্তবায়নে কক্সবাজারে ব্যাপক কাজ করছে। এ জন্য সবার সহযোগিতা কামনা করেছেন শিশু সংগঠকরা।

২৭ ডিসেম্বর সংবাদ সম্মেলনে এনসিটিএফ এর কর্মকর্তারা বলেন-‘কক্সবাজারের নির্যাতিত শিশুদের জন্য কাজ করে যাচ্ছেন এবং তাদের পাশে দাঁড়াতে এনসিটিএফ সদা প্রস্তুত। কক্সবাজারে শিশু পার্ক স্থাপনের জন্য দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছে। কিন্ত দু:খের বিষয় কক্সবাজারে সবার জন্য জমি থাকলেও শিশু পার্কের জন্য কোন জমি নেই। কক্সবাজারে শিশু পার্ক না হওয়া পর্যন্ত এনসিটিএফের আন্দোলন অব্যাহত থাকবে।’

এনসিটিএফ কক্সবাজারের সভাপতি মো: সাহিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সহ সভাপতি নাইজিন হুদা প্রমি, সাধারন সম্পাদক মো: তৈয়ব, যুগ্ম সম্পাদক ফারজানা শারমিন রুপা, সাংগঠনিক সম্পাদক মো: কায়সার, শিশু সাংবাদিক তাহমিনা আলম মুমু, মো: জুয়েল, শিশু গবেষক সাবরিনা ওবাইদ সিফাত, নাহিদুল হুদা অভি, শিশু পার্লামেন্ট সদস্য তানজিনা আলম ঝুমু, সাইদ বিন আলম হোসাইন হৃদয় ও জেলা ভোলান্টিয়ার রাশেদুল ইসলাম সোহেল ও ফেন্সি। সংবাদ সম্মেলনের সঞ্চালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আহসানুল হক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপির চেয়ারম্যান প্রার্থী ফরিদের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ২নং পোকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/