সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / শীলবনিয়া পাড়া ক্রিকেট সিরিজ ৩য় আসর টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

শীলবনিয়া পাড়া ক্রিকেট সিরিজ ৩য় আসর টুর্ণামেন্টের শুভ উদ্বোধন


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়া পাড়া ক্রীড়া পরিষদের আয়োজনে ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৭ সালে ৩য় আসরের খেলা শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ১৮ জানুয়ারী সকাল ১১ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়া পাড়া মাঠে এই টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা ক্রীড়া সমিতির সভাপতি ও টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুর।

বিশেষ হিসাবে উপস্থিত ছিলেন, যথাক্রমে, টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর হাজী সাইফুল করিম, টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য এনামুল হক, টেকনাফ উপজেলা ছাত্র সমাজের অহংকার উদিয়মান যুব নেতা ও টেকনাফ পৌরসভার যুবলীগের আগামী দিনের কান্ডারী ছাত্রনেতা মো: আবদুল্লাহ, টেকনাফ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আবদুল মতিন ডালিম, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলী আকবর, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ ক্রীড়া সংস্থার অন্যতম নেতা বাবুল শর্মা, শীলবনিয়া পাড়ার তরুণ ব্যবসায়ী মো: হাসানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী খেলায় দুইটি শক্তিশালী দল অংশ গ্রহন করেন শীলবনিয়া পাড়া রয়েল চ্যালেঞ্জারস বনাম শীলবনিয়া পাড়া সুপার থান্ডারস।

উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত বক্তারা বলেন, টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকার  যুব সমাজকে মাদক পাচার ও মাদক সেবন থেকে মুক্ত রাখতে হলে লেখা পড়ার পাশাপাশি এই সমস্ত খেলাধুলার আয়োজন অব্যাহত রাখতে হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/