সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দুর্ঘটনা-অগ্নিকাণ্ড / সাগরে ট্রলার ডুবি : ৩ রোহিঙ্গার মরদেহ উদ্ধার

সাগরে ট্রলার ডুবি : ৩ রোহিঙ্গার মরদেহ উদ্ধার

কামাল শিশির; রামু :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের বাহারছড়া উপকূলে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত তিন নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আরও ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে টেকনাফের বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১টার দিকে উপজেলার বাহারছড়ার শীলখালী এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ট্রলারে থাকা এক রোহিঙ্গা কিশোর জানান, আমরা যে ট্রলারে উঠেছিলাম সেখানে প্রায় ২০০ জনের মতো লোক ছিল। ট্রলারডুবির সঙ্গে সঙ্গে আমরা বিচ্ছিন্ন হয়ে যাই।

টেকনাফের বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, সাগরপথে মালয়েশিয়া যাওয়ার সময় রোহিঙ্গাবোঝাই ট্রলারডুবির ঘটনায় মঙ্গলবার দুপুর ১টার দিকে ৩ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে একই দিন ভোরে কোস্টগার্ডের সহযোগিতায় ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, তারা বিভিন্ন ক্যাম্প থেকে পালিয়ে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করছিল। এজন্য গতরাতে তারা একটি ট্রলারে করে রওনা হয়। কতজন নিখোঁজ রয়েছে সেটা আমাদের জানা নেই। তবে এখনও উদ্ধার কার্যক্রম চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/