সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির’কে গ্রেফতারে লামা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির’কে গ্রেফতারে লামা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির’কে গ্রেফতারে লামা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির’কে গ্রেফতারে লামা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা
বন্দর নগরী চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বান্দরবানের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক কবির হোসেন ছিদ্দিকি আটকের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছে লামা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ।
বিবৃতিতে তারা বলেন, কেডিএস গ্রæপের চেয়ারম্যান এবং চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিজের প্রেসিডেন্ট খলিলুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির অব্যাহত খবর প্রকাশ করে কবির হোসেন ছিদ্দিকি একজন পেশাদার সাংবাদিক হিসাবে সততা ও নিষ্টার পরিচয় দিয়েছেন।
অবিলম্বে সম্পাদক কবির হোসেন ছিদ্দিকিকে কারামুক্তি না দিলে লামা সাংবাদিক নেতারা কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি উচ্চারণ করেন।
বিবৃতি প্রদানকালে উপস্থিত চিলেন, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ শামছুদ্দোহা, সহ-সভাপতি হারুণ অর-রশীদ, সাধারণ সম্পাদক মোঃ তৈয়ব আলী, যুগ্ম সাঃ সম্পাদক আবুল কাসেম, অর্থ সম্পাদক শাহাব উদ্দিন, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, কামরুল ইসলাম টিপু, এরফান উদ্দিন প্রমূখ।
উল্লেখ্য, তথ্যপ্রযুক্তি আইনের (আইসিটি অ্যাক্ট) ৫৭ ধারায় খলিলুর রহমানের দায়েরকৃত একটি মামলায় গত সোমবার দৈনিক সাঙ্গু সম্পাদককে কারাগারে পাঠান চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম নূরুল আলম মোহাম্মদ নিপু।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/