সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / সিপিএলে খেলতে ২৬ জুন দেশ ছাড়ছেন সাকিব

সিপিএলে খেলতে ২৬ জুন দেশ ছাড়ছেন সাকিব

Sports- Shakib

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পর শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেটের আরও একটি জমকালো আসর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। সিপিএলে জ্যামাইকা তালাওয়াহসের হয়ে খেলার কথা রয়েছে সাকিব আল হাসানের। ক্যারিবিয় দ্বীপে জমজমাট এই আসরে অংশগ্রহণের জন্য আগামী ২৬ জুন দেশ ছাড়বেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

আগামী ২৯ জুন থেকে শুরু হতে যাচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের লড়াই। সাকিবের দল জ্যামাইকা তালাওয়াহস’র হয়ে খেলার কথা রয়েছে লঙ্কান ব্যাটিং কিংবদন্তি কুমার সাঙ্গাকারা, ব্যাটিং দানব ক্রিস গেইল, অ্যান্দ্রে রাসেল, ইমাদ ওয়াসিম, ডেল স্টেইনের মতো তারকা খেলোয়াড়রা।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময় সিপিএলে নিজের খেলার আগ্রহের কথা জানিয়েছিলেন সাকিব। ওই সময় এক প্রতিক্রিয়ায় সাকিব জানিয়েছিলেন, ‘আমার স্ত্রীও চায় আমি সিপিএলে খেলি। কারণ, তাহলে আমরা ক্যারিবিয়ার সুন্দর সব দ্বীপ দেখতে পারব। আমি তার জন্য আগ্রহে অপেক্ষা করছি।’

সিপিএলের এবারের আসরে ২৯ বছর বয়সী সাকিবকে ১ লাখ ১০ হাজার ডলারে নিয়েছে জ্যামাইকা তালাওয়াহস। ২০১৩ সালে সিপিএলের প্রথম আসরে খেলেছিলেন সাকিব। বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে সেবার আট ম্যাচে ১১ উইকেট নেন তিনি। এই বাঁহাতি স্পিনার ওভার প্রতি দেন ৫.৭ রান করে। পরের বার খেলার কথা থাকলেও বোর্ডের এনওসি সংক্রান্ত ঝামেলায় খেলা হয়নি তার।

সূত্র:risingbd.com

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/08/Sports-Martin-David-Crowe-Birthday-Day.jpg

২২ সেপ্টেম্বর; ইতিহাসের এইদিনে

নিউজিল্যান্ডের বিখ্যাত আন্তর্জাতিক ক্রিকেট তারকা, ধারাভাষ্যকার ও লেখক তাছাড়া ১৯৮৫ সালে উইজডেন কর্তৃক তিনি বর্ষসেরা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/