সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / স্ত্রী চলে গেল বাপের বাড়ি, স্বামী ফাঁসির দড়িতে

স্ত্রী চলে গেল বাপের বাড়ি, স্বামী ফাঁসির দড়িতে

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/03/Fashi-Rafiq-11.03.21.jpg?resize=540%2C317&ssl=1

মোঃ শফিক মিয়ার লাশ।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

সাংসারিক অশান্তি ও কলহ বিবাদের জের ধরে পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলায় নিজ ঘরে ফাঁসিতে ঝুলে মোঃ শফিক মিয়া (৩৪) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সে উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাসপাতাল গ্রামের ৯১ সিঁড়ি পাড়ার নুরুল আলমের ছেলে। বৃহস্পতিবার (১১ মার্চ) রাতের কোন এক সময় শফিক নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে রাত ১টায় লামা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে। সকালে নিহতের লাশ ময়নাতদস্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, আমরা যাওয়ার আগে স্বজন ও স্থানীয়রা শফিকের ফাঁসিতে ঝুলন্ত লাশ নামায়। আমরা লাশের প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান প্রেরণ করি।

স্বজন ও পার্শ্ববর্তীরা জানান, মোঃ শফিক মিয়া সবসময় মদ পান ও উচ্ছৃঙ্খল জীবন যাপন করত। প্রায়সময় ঝগড়া করে বউ ফেলে অন্যত্র চলে যেত। তাদের সংসারে অশান্তি ও কলহ বিবাদ লেগেই থাকতো। ঘটনার দিন রাতেও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়। তার শশুড় বাড়ি নিকটে। ঝগড়ার এক পর্যায়ে তার স্ত্রী বাপের বাড়িতে চলে যায়। ফাঁকা ঘরে শফিক গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস লাগিয়ে রাতের ১১টা হতে সাড়ে ১২টার মধ্যে কোন এক সময় আত্মহত্যা করে।

গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এই বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে বিস্তারিত বলা যাবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে অসহায় আবুল হাসেমের জায়গা দখল নিতে প্রতিপক্ষের হামলা

  নিজস্ব প্রতিনিধি; লামা-আলীকদম :বান্দরবানের লামায় অসহায় এক পান ব্যবসায়ীর ১৮ বছরের ভোগদখলীয় জায়গা জবরদখলের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/