সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ৪ দিনেও উদ্ধার হয়নি ছিনতাই হওয়া মোটর সাইকেল ও মালামাল

৪ দিনেও উদ্ধার হয়নি ছিনতাই হওয়া মোটর সাইকেল ও মালামাল

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

ডাকাতির ঘটনায় ছিনতাই হওয়া মোটর সাইকেল, মোবাইল ও নগদ টাকা ৪ দিনেও উদ্ধার হয়নি। এই ঘটনায় পুলিশের সহায়তা চেয়ে ৯/১০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোমবার লামা থানায় মামলা করেছেন মোটর সাইকেল মালিক মোঃ আলাউদ্দিন।

লামা থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর ২০২২ইং) রাত সাড়ে ৯টায় মামলার বাদীর ছোট ভাই মোঃ আরিফ (২০) মোটর সাইকেলে চকরিয়া থেকে যাত্রী ভাড়া নিয়ে লামায় আসছিলেন। যাত্রা পথে লামা চকরিয়া সড়কের কুমারী লাল গেইট রাবার বাগান সংলগ্ন অজ্ঞাতনামা ৯/১০ জন ডাকাত তাদের হাতে থাকা কাটাবন্দুক, ধারালো দা ও লম্বা কিরিসদ্বারা মৃত্যুর ভয়ভীতি প্রদর্শন করে এবং এলোপাতাড়ি মারধর করে একটি কালো-নীল রংয়ের টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি মোটর সাইকেল নিয়ে যায়। যার চেচিস নং- PS625CF19M6A35154, ইঞ্জিন নং- CFINL1500986, পরিবারের ভরণ পোষণ ও জীবিকা নির্বিহার্থে সে মোটর সাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করত।

এসময় ডাকাতরা মোঃ আরিফ থেকে নগদ ২ হাজার ৮শত টাকা, ১টি স্যামপনি বাটম মোবাইল, যাত্রী মায়া কারবারী থেকে নগদ ৩ হাজার টাকা ও ২টি স্মার্ট এন্ড্রয়েট মোবাইল এবং যাত্রী ইব্রাহিম থেকে নগদ ৫শত টাকা ও ১টি স্মার্ট এন্ড্রয়েট মোবাইল জোর পূর্বক ছিনিয়ে নেয়। ডাকাত দলের নির্মম অত্যাচারে তারা আত্মচিৎকার করিলে লামা থেকে চকরিয়া গামী জীপ গাড়ীর লোকজন দেখে রাস্তায় টহলরত কুমারী পুলিশ ফাঁড়িকে খবর দেয়। কুমারীর পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছার পূর্বেই ডাকাত দলের সদস্যগণ মোটর সাইকেল ও মালামাল নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এই বিষয়ে লামা থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, ক্ষতিগ্রস্ত লোকজন থানায় অভিযোগ দিয়েছে। পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেল ও মালামাল উদ্ধার ও ডাকাতদের আটক করতে কাজ করছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/