শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

পেকুয়ায় সড়ক থেকে ইট চুরি : দু’সহোদরকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Khon -নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

কক্সবাজার জেলার উপকূলীয় দ্বীপ উপজেলা পেকুয়ায় দু’সহোদরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। একটি সড়ক থেকে নৌকা যোগে ইট পাচার করছিল। এ সময় বাধা দেয়ার চেষ্টা করলে ওই দুর্বৃত্তরা ধারালো কিরিচ দিয়ে এ দু’সহোদরকে কুপিয়ে আহত করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া হাসপাতালে ভর্তি করেছে।

ঘটনাটি ঘটেছে ২৮ আগস্ট শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পুর্ব বিলহাসুরা গ্রামে। আহতরা হলেন ওই এলাকার মৃত শফিকুর রহমানের পুত্র জালাল উদ্দিন (৩৮) ও তার ভাই হেলাল উদ্দিন (৩৪)। এদের মধ্যে জালাল উদ্দিনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। তার মাথা, ঘাড় ও হাতে অসংখ্য জখমের চিহ্ন রয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ওই দিন সকালে নন্দীর পাড়া-মইয়াদিয়া আশ্রয়ন প্রকল্প সড়ক থেকে পুর্ব বিলহাসুরা এলাকার মৃত আব্দু রহমানের পুত্র নেজাম উদ্দিন, তার পুত্র সালাহ উদ্দিনসহ আরো কয়েকজন দুর্বৃত্ত নিজ প্রয়োজনে নৌকা যোগে ইট চুরি করে নিয়ে যাচ্ছিল। এ সময় ওই দু’সহোদর এ বিষয়ে প্রতিবাদ করেন। এতে দু’পক্ষের মধ্যে তুমুল বাগবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে দুর্বৃত্তরা এ দু’সহোদরকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যান। ওই ঘটনার জের ধরে বর্তমানে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com