শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১২ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন রামুতে শত বৎসরের চলাচলের রাস্তা দখল মুক্ত করল উপজেলা প্রশাসন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

চকরিয়া-লামা ও আলীকদমে সনাক-টিআইবি’র উদ্যোগে দুর্নীতিবিরোধী নাটক

Mukul Chakaria 01.09.15(F-2)মুকুল কান্তি দাশ, চকরিয়া:
“এমন কেন হইলরে ভাই আমার সোনার বাংলাদেশ, দুঃখের কথা কইতে গেলে হয়না শেষ” এই জারি গানের মধ্য দিয়ে গত সোমবার বিকালে লামা উপজেলা পরিষদ মাঠে ও সন্ধ্যায় আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সনাক-টিআইবি ইয়েস গণনাট্যদলের পরিবেশনায় দুর্নীতিবিরোধী নাটক ‘পরিণতি’ পরিবেশীত হয়।

সচেতন নাগরিক কমিটি (সনাক) চকরিয়ার সহযোগিতায় অনুষ্ঠিত নাটকে সমাজের ঘটে যাওয়া বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরা হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানে দুর্নীতির স্বরূপ নাটকের মাধ্যমে মঞ্চস্থ করা হয়েছে।

নাটকের শেষ দৃশ্যে ‘আমার সোনার বাংলাদেশটা দুর্নীতিতে ভুগছে ভাই, সত্য তথ্য না জানিলে আর যে কোন উপায় নাই…. এই গানটি দর্শকদের আলাদা আনন্দ দিয়েছে। নাটকের বিভিন্ন দৃশ্যে অভিনয় করেছেন- ছরোয়ার, মামুন, কামরুল, কাকন, রাসেল, হাফসা, জেরিন, করবী, মোস্তফা, মানিক, সাইফুল, মিম, ফাহিমা, জাহিদ, সুমন প্রমুখ।  কয়েক হাজার দর্শক তুমূল করতালির মাধ্যমে নাটক উপভোগ করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com