Home / প্রচ্ছদ / কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এবং সহকারী সেক্রেটারি জেনারেল সাবেক এমপি মিয়া গোলাম পরওয়ারসহ ১৩ নেতাকর্মীকে অন্যায় ভাবে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর।

৮ সেপ্টেম্বর বিকেলে, শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার বিনা অপরাধে সম্পূর্ণ অন্যায়ভাবে একের পর এক জামায়াতের শীর্ষ নেতাদের গ্রেফতার করে স্বৈরাচারী ও ফ্যাসিবাদের চুড়ান্ত বহিঃপ্রকাশ ঘটাচ্ছে। ক্ষমতা হারানোর ভয়ে সরকার দানবের ভূমিকায় অবতীর্ন হয়েছে, সম্পূর্ণ বিনা উস্কানিতে জামায়াতের কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতার তারই প্রমাণ।

জামায়াত-শিবিরের শীর্ষ নেতৃবৃন্দদের মামলা, গ্রেফতার ও রিমান্ড দিয়ে অতীতের কোন স্বৈরাচারী সরকার জনতার গণতান্ত্রিক আন্দোলনেক স্তব্ধ করতে পারেনি। বর্তমান আওয়ামীলীগ সরকারও পারবেনা।

বক্তারা মিথ্যা, কাল্পনিক ও বানোয়াট অভিযোগে নিরপরাধ নেতৃবৃন্দকে হয়রানী না করার আহবান দাবী জানিয়ে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়।

– প্রেস বিজ্ঞপ্তি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/