মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন

দুই বছর পর ফিরলেন তিন্নি

দুই বছর পর ফিরলেন তিন্নি

দুই বছর পর ফিরলেন তিন্নি

দুই বছর পর ফিরলেন তিন্নি

দুই বছরেরও বেশি সময় হবে, মিডিয়ায় তিন্নির উপস্থিতি নেই বললেই চলে। মাঝে দুই একটি গণমাধ্যমে তাকে নিয়ে সংবাদ প্রকাশ হলেও, তাতে আশার চেয়ে নিরাশার কথাই ছিলো বেশি। তবুও দর্শকরা অপেক্ষায় ছিলেন মিডিয়ায় ফিরবেন তিন্নি। তবে এবার অনেকটা চমক দিয়েই ফিরলেন এই অভিনেত্রী। অভিনয় করছেন ‘একই বৃন্তে’ নামে এক ঘণ্টার নাটকে। প্রায় দুই বছর বিরতির পর গতকাল আবারো ক্যামেরার সামনে দাঁড়ান তিন্নি।

‘একই বৃন্তে’ নাটকটির শুটিং শেষ হচ্ছে আজ। এর গল্প লিখেছেন তার মা কস্তুরি দত্ত মজুমদার। রচনা করেছেন আলী আজাদ। পরিচালনা সুজন শাহরিয়ারের। এতে তিন্নির বিপরীতে অভিনয় করছেন নিরব। তিন্নির সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন নিরব, ‘‘তিন্নি অনেক ভালো মানের অভিনয় শিল্পী। তার সঙ্গে পরিচয়ের পর থেকেই বন্ধু হয়ে যাই দুজনে। তবে অনেক দিন পর আবারো একসঙ্গে কাজ করতে পারছি, তাই অনেক ভালো লাগছে। তিন্নি ছিলো সবার আইকন। তাই যেই তিন্নি ছিলো, সেই তিন্নিই ফিরছে। নতুন কিছু বলার দরকার নেই।’

ফ্লাশ ব্যাক

তিন্নির মিডিয়ায় আগমন ২০০৪ সালে। হাতে গোনা দু’একটি নাটকে অভিনয় করেই উঠে আসেন লাইমলাইটে। বছর খানেকের মধ্যেই হয়ে উঠেন ‘হটকেক’! তখনকার বেশিরভাগ নাটকেরই নায়িকা ছিলেন তিন্নি। এর মাঝেই অভিনেতা হিল্লোলের সঙ্গে প্রেমে জড়িয়ে যান তিনি। ২০০৬ সালের ২৮ ডিসেম্বর দুজন বিয়ে করে। তাদের কোলজুড়ে আসে মেয়ে ওয়ারিশা। গর্ভধারণের সময়ে মিডিয়া থেকে দূরে সরে যান তিন্নি। আলোচনার বাইরে চলে যান। এর মাঝে হিল্লোলের সঙ্গে তিন্নির দুরত্ব তৈরী হয়। ২০০৯ সালের শেষের দিকে তিন্নি-হিল্লোল আলাদা থাকতে শুরু করেন। ২০১২ সালের আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্স হয়।

দুই বছর পর ফিরলেন তিন্নি

দুই বছর পর ফিরলেন তিন্নি

মূলত এরপরই তিন্নির জীবনের নেমে আসে একরাশ অন্ধকার। সাজানো সংসার ভেঙে টুকরো টুকরো হয়। নিজেকে নিয়ে হতাশায় ভুগতেন। অভিমানে মিডিয়া থেকে দুরে সরে যান। বছর চারেক আগে অমাবশ্যার চাঁদের মতো একবার দেখা মিলেছিল তার। তখনই জন্ম দেন আরেক সমালোচনার। ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি আপলোড করেছিলেন। কাগজে বিস্তর লেখালেখি হলো। ছবিগুলো ছাপা হলো। ছবিগুলো দেখে ভক্তরা মুষড়ে পড়েছিলেন। প্রিয় অভিনেত্রীর একি হাল! তার বিরুদ্ধে মাদকাসক্তির অভিযোগ উঠে।

দুই বছর পর ফিরলেন তিন্নি

দুই বছর পর ফিরলেন তিন্নি

তারপর ফিরলেন ২০১৩ সালে। চয়নিকা চৌধুরীর ‘সেই মায়া’ নাটকে কাজ করলেন। তারপর? আবার ডুব দিলেন। মিডিয়ার চোখে সেই চিরচেনা তিন্নি হয়ে উঠলেন রহস্যময়ী। রহস্যে ঘেরা তার জীবন। মোবাইলে, ফেসবুকে কোথাও নেই তিন্নি। যাই যাই করে দুইটা বছর কেটে গেল। এবারের ফেরাটা যেন দীর্ঘস্থায়ি হয়, এমনটাই প্রত্যাশা এই অভিনেত্রীর ভক্তদের।

-দেশেবেদিশেডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com