রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

বিকেএসপির প্রশিক্ষণ গ্রহণকারী খেলোয়াড়দের ডিএসএর সংবর্ধনা

বিকেএসপির প্রশিক্ষণ গ্রহণকারী খেলোয়াড়দের ডিএসএর সংবর্ধনা

বিকেএসপির প্রশিক্ষণ গ্রহণকারী খেলোয়াড়দের ডিএসএর সংবর্ধনা

বিকেএসপির প্রশিক্ষণ গ্রহণকারী খেলোয়াড়দের ডিএসএর সংবর্ধনা

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মাস ব্যাপী নিবিড় প্রশিক্ষণ শেষে ফিরে আসা কক্সবাজারের তিনজন মহিলা খেলোয়াড় ও একজন পুরুষ খেলোয়াড়কে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এর অফিস কক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু কর্তৃক তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়। সাধারণ সম্পাদক বলেন- জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাদের সর্বোচ্চ সহযোগিতা প্রদান করা হবে। এসময় উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও ক্রিকেট সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন, সদস্য আলী রেজা তসলীম, কক্সবাজার ক্রিকেট একাডেমীর কোচ আশরাফুল আজিজ সুমন।

সংবর্ধিত খেলোয়াড়গণ হল- সৈকত বালিকা উচ্চ বিদ্যালয়ের নীগার সুলতানা সুমি, মুক্তি স্কুলের জেসমিন আক্তার ও নূর বাহার এবং প্রিপ্যার‌্যাটরী স্কুলের নবিউল হাসান।

উক্ত খেলোয়াড়গণের মধ্যে নিগার সুলতানা সুমি ও নূর বাহার বিকেএসপির পরবর্তী ৬ মাসের প্রশিক্ষণের জন্য মনোনীত হয়।

– প্রেস বিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com