Home / সাম্প্রতিক... / লামায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও খাদ্য সামগ্রী বিতরণ

লামায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও খাদ্য সামগ্রী বিতরণ

গরীব রোগীদের চিকিৎসা সেবা ও বিনামুল্যে ওষুধ বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনী।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম সেনা জোন কর্তৃক লামা উপজেলার গজালিয়া ইউনিয়নে অসহায়, দু:স্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ বিতরণ করা হয়েছে। ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার নির্দেশনায় গত ২৫ মার্চ ২০২০ইং হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ পার্বত্য চট্টগ্রামে এ সহায়তা প্রদান করে আসছে।

তারই ধারাবাহিকতায় রবিবার (১১ অক্টোবর ২০২০ইং) সকাল ১০টায় আলীকদম সেনা জোনের তত্ত¡াবধানে গজালিয়া আর্মি ক্যাম্প এলাকার অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত ও কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে গজালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আলীকদম সেনা জোন হতে একদল সেনা সদস্য সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

গজালিয়ায় অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনী খাদ্য সামগ্রী বিতরণ করে।

আগত সকল ব্যক্তিবর্গের উদ্দেশ্যে আলীকদম জোনের কর্মকর্তা ক্যাপ্টেন মোঃ খালিদ রেজা বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা কর্মহীন দরিদ্র পরিবারকে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সহযোগীতা করে যাচ্ছি। এছাড়া পার্বত্য চট্টগ্রামের শান্তি, স¤প্রীতি ও উন্নয়ন বজায় রেখে মাদকদ্রব্য পরিহার এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম থেকে নিজেদের বিরত রেখে বসবাস করার জন্য তিনি সকলকে আহবান জানান।

একই সাথে গজালিয়া ইউনিয়ন পরিষদে গরীব রোগীদের চিকিৎসা সেবা ও বিনামুল্যে ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। ইউনিয়ন পরিষদে প্রাঙ্গনে রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সেনাবাহিনীর লামা-আলীকদম জোনের সৌজন্যে (প্রত্যায়ী তেইশ) এ কর্মসূচি পরিচালনা করেন। এক দিনের মেডিকেল ক্যাম্পেইনে প্রায় শতাধিক রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন, লামা সাব-জোনের দায়িত্বরত অফিসার ক্যাপ্টেন মোঃ খালিদ রেজা ও আলীকদম জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন চন্দন কুমার দাস সহ সেনা সদস্যারা মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply