সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / আলীকদমে স্ত্রীর মামলায় গ্রেফতার স্বামী

আলীকদমে স্ত্রীর মামলায় গ্রেফতার স্বামী

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

আলীকদমে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার হওয়ার খবর পাওয়া গেছে। কক্সবাজার সদরের ঈদগাঁও কালিরছড়া উত্তর পাড়ার গোলাম নবীর কন্যা ও আলীকদমের ঠান্ডান মিস্ত্রি পাড়ার মো: মিজানুল ইসলামের স্ত্রী ছালেহা আক্তার কাজল তার স্বামীর বিরুদ্ধে পার্বত্য জেলার বান্দরবানের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চলতি বছরের ১০মে একটি সি আর মামলা করে। (মামলা নং ১৬৮/১৯)। মামলায় স্বামী মিজানুলকে ২রা অক্টোবর রাতে গ্রেফতার করে পুলিশ।

সূত্র মতে, নালিশকারীনী একজন সহজ সরল ও আইন প্রিয় লোক হয়। অপরদিকে আসামী স্বভাব জাত যৌতুকলোভী, নারী নির্যাতনকারী, প্রতারক, বিশ্বাস ভঙ্গকারী ও খারাপ চরিত্রের লোক হয়। আসামী দেশের প্রচলিত আইন কানুন কিছু মানেনা। নালিশকারী বিগত ২০১১ সালের ২৭ সেপ্টেম্বর ইসলামী শরিয়াহ মোতাবেক কাবিননামা সম্পাদনা পূর্বক আসামীকে বিবাহ করে। শালিসকারী ও আসামীর দাম্পত্য জীবনে ২টি সন্তান শাহরিয়ার মোর্শেদ মাহির ও শাওরিন জান্নাত মিহার জন্মলাভ করে। বিভিন্ন সূত্রে নালিশকারী জানতে পারে যে, আসামী বিবাহ বহিভূত সম্পর্কে জড়িয়েছে। কারনে অকারনে আসামী নালিশকারীনীকে শারিরীক ও অমানুষিক নির্যাতন শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত ১০ মে সকাল দশটার দিকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রাইভার হিসেবে চাকরী নেওয়ার সময় দুই লক্ষ টাকা কর্জ করিয়েছে মর্মে উক্ত টাকা নালিশ কারীনীর পিত্রালয় হতে এনে দেওয়ার জন্য বললে নালিশকারিনী তার গরিব পিতার পক্ষে আর কোন টাকা প্রদান করা সম্ভব নয় মর্মে জানালে আসামী নালিশকারীনিকে ২টি সন্তান সহ বাড়ী থেকে বের করে দেয়। নালিশকারীনী অপমানে আর কোন উপায়ান্ত না দেখে নিজ পিত্রালয়ে চলে আসে।

এ ব্যাপারে স্ত্রী ছালেহা আক্তার কাজল জানান, তার সি আর মামলায় স্বামীকে গ্রেফতার করে পুলিশ। যৌতুকলোভী মিজানুলের বিচার দাবী করছি।

ঈদগাঁও কালিরছড়া ইউপি সদস্য মাহমুদুল হাসান মিনার জানান, তার এলাকার মহিলা কাজলের মামলায় তারই স্বামী গ্রেফতার হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/