Home / প্রচ্ছদ / ইসলামপুরে মর্মান্তিক সড়ক দুঘর্টনায় আহত ১৫

ইসলামপুরে মর্মান্তিক সড়ক দুঘর্টনায় আহত ১৫

 

এম. আবুহেনা সাগর; ঈদগাঁও :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, ২৬ সেম্পেম্বর ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ডুলাফকির রাস্তা মাথা নামক স্থানে কক্সবাজারমুখী একটি সৌদিয়া পরিবহন ওই স্থানে দাঁড়িয়ে থাকা অপর আরেক একটি ট্রাকের পেছনে জোরেশোরে ধাক্কা দিলে সৌদিয়া পরিবহনটি মুহুর্তের মধ্য দুঘর্টনার কবলে পড়ে। এতে গাড়ীর সামনের অংশ ভেঙ্গে চুরমার হয়ে যায়। ওই পরিবহনে সিলেট মৌলভীবাজার থেকে আসা খেলাফত মজলিশের বেশ কিছু কর্মী ছিল। তারা উখিয়া রোহিঙ্গাদের মাঝে ত্রাণ দিতে যাচ্ছিল বলে নানা সূত্রে প্রকাশ।

এ ঘটনায় আহতরা হলেন- এনামুল হক, দেলোয়ার, মাওলানা মিজানুর রহমান, মুফতি শামসুল ইসলাম,আবুল হোসেন, এহেছান,আবদুল গনি চৌধুরী, মাওলানা জাকারিয়া সহ অন্তত ১২/১৫ জন। তৎমধ্য দুয়েক জনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। আহতরা সবাই হাতে, পায়ে, কোমরে সহ শরীরের নানাস্থানে আঘাত প্রাপ্ত হন। তারা সকলে সিলেটের বলে জানা গেলেও বিস্তারিত তথ্যাদি পাওয়া যায়নি। আহতদের মধ্য অনেকে খেলাফত মজলিশের কর্মী বলে জানান ঈদগাঁও খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক এমরান। তবে আহতদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈদগাঁও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের দেখভাল করছেন জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক জুনাইদ মাহমুদ শাহেদ সহ নেতাকর্মীরা।

অপরদিকে আহত হওয়া মুফতি শামশুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, এ দুর্ঘটনায় সৌদিয়া পরিবহন দোষী। দুর্ঘটনার বিষয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি কিছুই জানেন না বলে জানান।

Leave a Reply

%d bloggers like this: