শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:১২ অপরাহ্ন

শিরোনাম

ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতি : যানবাহন ভাংচুর

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতির খবর পাওয়া গেছে। ডাকাতরা মোবাইলসহ নগদ টাকাও লুটে নেয়। সাম্প্রতিক সময়ে ফের নতুন রুপে ডাকাত দলের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় গ্রামীন জনপদের সাধারণ মানুষ, যাত্রীদের মাঝে অজানা আতংক বিরাজ করছে। সড়কে চিহ্নিত পয়েন্টে পুলিশী টহলের জোর দাবীও জানান পথচারীরা ও এলাকাবাসী।

জানা যায়, ১০ই নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সড়কের হিমছড়ি নামক স্থানে একদল ডাকাত একটি টাটা ও দুটি সিএনজি গাড়ি গতিরোধ করে ডাকাতির চেষ্টা চালায়। এই সময় দুটি গাড়ি পালিয়ে আসার সময় ডাকাতের হামলায় সামনের গ্লাস ভেঙ্গে চুরমার করে দেয়। কোনরকম পালিয়ে আসতে সক্ষম হলেও অপর আরেকটি সিএনজি ডাকাতের কবলে পড়ে। এই গাড়িতে থাকা যাত্রীদের মোবাইলসহ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

পালিয়ে আসা টাটা গাড়ি চালক মানিকের সাথে কথা হলে জানান, হিমছড়ি নামক স্থানে আসলে আগে থেকে উৎপেতে থাকা প্রায় ডজনাধিক জনের একদল ডাকাত পার্শ্ববর্তী জঙ্গল থেকে বের হয়ে দেশীয় তৈরি বন্দুক, লাঠি, দা নিয়ে গাড়ির দিকে ধাওয়া করে দ্রুত গাড়ি চালিয়ে আসার সময় ডাকাতের হাতে থাকা লম্বা দা দিয়ে গাড়ির গ্লাসে আঘাত করলেও কোনরকম জীবন বাজি রেখে পালিয়ে আসতে সক্ষম হই।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মতে, একটি সিএনজি গাড়ি ডাকাতি হয় বলে স্বীকার করেন। পাশাপাশি তড়িৎ বিষয়টি অভিযান চালিয়ে চিহ্নিত এসব কাজের সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রেখেছেন বলেও জানান।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com