সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে ছিনতাইকৃত পিকআপ চৌফলদন্ডী থেকে উদ্ধর : আটক ২

ঈদগাঁওতে ছিনতাইকৃত পিকআপ চৌফলদন্ডী থেকে উদ্ধর : আটক ২

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে চালকসহ ছিনতাইকৃত পিকআপ চৌফলদন্ডী থেকে উদ্ধার হয়েছে। এসময় পুলিশ জনতার সহায়তায় জড়িত ২ জনকে আটক করেছে। আটককৃতরা চালককে বেদম মারধর করে বেশ কিছুক্ষণ জিম্মি করে পরে ছেড়ে দেয়। ২ নভেম্বর দুপুর থেকে বিকেলের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রাপ্ত তথ্যে মতে, টেকনাফের হ্নীলা নয়াবাজার থেকে একটি টাটা কোম্পানীর পিকআপ (চট্টমেট্রো ন-১১-৫৫৭৫) নিয়ে চালক নুর আহমদ ২ নভেম্বর বিকেল আড়াইটার দিকে চট্টগ্রাম যাচ্ছিলেন। গাড়ীটি ঈদগাঁও পৌঁছুলে কালিরছড়া ভুতিয়ার পাড়া সড়ক থেকে আগত মোটর সাইকেল আরোহী ৩ জন একে সংকেত দিয়ে থামায়। পরে তারা গাড়ীতে অবৈধ মালামাল আছে বলে চালকের সাথে তীব্র তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চালক দ্রুত চালিয়ে চলে যেতে চাইলে ওভারটেক করে মোটর সাইকেল আরোহীরা পিকআপটির গতিরোধ করে। জোর পূর্বক চালককে নামিয়ে তারা নিজেরা গাড়ীটি নিয়ে যায়। এসময় চালককে ঈদগাঁওর একটি বিল্ডিংয়ে নিয়ে আটকে রেখে মারধর ও নির্যাতন করে। মালিক মোহাম্মদ আলী হ্নীলা নয়াবাজারের সিকান্দারের পুত্র বলে জানান।

এদিকে ঘটনার ঘন্টা দেড়েক পর ঈদগাঁও তদন্ত কেন্দ্র পুলিশ দল চৌফলদন্ডী হায়দার পাড়ায় গাড়ীটিকে ধাওয়া করে জব্দ করে। এসময় পালানোর চেষ্টাকালে ২ জনকে জনতা ধরে পুলিশে সোপর্দ করে। গাড়ীটির চালক উখিয়ার পালংখালীর বাসিন্দা।

আটককৃতরা হচ্ছে ইসলামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হকের পুত্র শাহরিয়ার এবং সাতকানিয়ার বইল্যা পাড়া ও বর্তমান ঈদগাঁও বাজার এলাকার ব্যবসায়ী আহমদুল হকের পুত্র আনাছুল হক। গাড়ীর মালিক মোহাম্মদ আলী জানান, তিনি ঘটনার পারিপার্শ্বিকতা কিছুই বুঝে উঠতে পারেননি।

চালক নূর আহমদ জানান, তাকে কয়েকজন বেঁধে নির্যাতন চালিয়েছে যা ভাষায় প্রকাশ করা যায় না।

ঈদগাঁও তদন্ত কেন্দ্র পুলিশ ইনচার্জ খায়রুজ্জামান জানান, খবর পেয়ে এসআই দেবাশীষ সরকারসহ ঘন্টা দেড়েকের মধ্যে চৌফলদন্ডী থেকে ছিনতাইকারীসহ পিকআপটি উদ্ধার করেন। তাদের বিরুদ্ধে মামলা হয় এবং দুইজনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/