Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে পৃথক টমটম দুর্ঘটনায় শিক্ষার্থী আহত ২

ঈদগাঁওতে পৃথক টমটম দুর্ঘটনায় শিক্ষার্থী আহত ২

 

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে পৃথক টমটম দুর্ঘটনায় শিক্ষার্থীসহ দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

প্রত্যেক্ষদর্শীদের মতে, ২৩ অক্টোবর দুপুর দেড়টা দিকে ঈদগাঁও মধ্যম ভোমরিয়াঘোনার ছৈয়দ আহাম্মদের পুত্র সোহেল (১৫) বাড়ী থেকে বিদ্যালয়ে পরীক্ষা দিতে আসার পথে কানিয়াছড়া নামক স্থানে টমটমের ধাক্কায় আহত হয়। আহত সোহেল ঈদগাঁও আদর্শ শিক্ষা নিকেতনের ব্যবসায় শিক্ষা বিভাগের ১০ শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

আহতের বড় ভাইয়ের মতে, সোহেল বাড়ী থেকে নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করার জন্য সাইকেল নিয়ে বিদ্যালয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। সে সাইকলযোগে কানিয়াছড়া পৌছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি টমটম সোহেলের সাইকেলে স্বজোরে ধাক্কা দেয়। এতে সোহেল গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে গেলে টমটম চালক ফয়সাল ও স্থানীয় কয়েকজন মিলে সোহেলকে ঈদগাঁও একটি হাসপাতালে নিয়ে যায়।

সূত্রমতে, ঈদগাঁওর পাড়া মহল্লায় টমটমের অদক্ষ চালকের কারণে প্রায় দুর্ঘটনা ঘটে চলছে।

অপরদিকে ঈদগড় ভোমরিয়াঘোনায় সড়কে গর্ত থাকার কারণে সকাল সাড়ে ১০টার দিকে পৃথক টমটম দুর্ঘটনায় ষাটোর্ধ একজন মহিলা গুরুতর আহত হয়েছে বলে জানা যায়। তবে নাম জানা যায়নি।

পৃথক টমটম দুর্ঘটনায় আহত দুইজনই বর্তমানে ঈদগাঁও বাসষ্টেশনেরর একটি হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। টমটমের দুর্ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

%d bloggers like this: