শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

ঈদগাঁও উপজেলা আ’লীগের কাউন্সিল ১৮ নভেম্বর : উৎফুল্ল কর্মীরা 

http://coxview.com/wp-content/uploads/2019/06/A-Leeg.jpeg

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
দীর্ঘবছর পর কক্সবাজারের ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে করে দলীয় নেতাকর্মীদের মাঝে খুশির আমেজ বিরাজ করছে।

১৮ নভেম্বর বহুল প্রতিক্ষিত এই কাউন্সিল হওয়ায় তৃণমূলের নেতাকর্মীরা উৎফুল হয়ে পড়েন। ইতোমধ্যে সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীদের মাঝে প্রতীকও বরাদ্দ দেয়া হয়। প্রতীক পেয়ে প্রার্থীরা কাউন্সিলারদের দ্বারে দ্বারে ছুটছেন আর প্রতিনিয়ত যোগাযোগও রক্ষা করছেন।

নতুন উপজেলা আওয়ামীলীগের প্রথম সম্মেলন ও কাউন্সিলে পরিচ্ছন্ন রাজনীতিবীদ ও ক্লিন ইমেজের প্রার্থীরা মাঠে অবস্থানে করছেন দীর্ঘসময় ধরে। শেষ মুহুর্তে প্রার্থীরা ভোটারদের সাথে যোগাযোগ করে যাচ্ছেন প্রকাশ্যে কিংবা গোপনে।

কাউন্মিলকে ঘিরে ঈদগাঁও উপজেলার প্রত্যান্ত গ্রামাঞ্চলে আওয়ামী রাজনৈতিক অঙ্গনে সাজ সাজ রব বয়ে যাচ্ছে। পাশাপাশি প্রার্থীদের পোষ্টার, ব্যানার ও তোরণে ছেয়ে গেছে। সে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণার কমতিও নেই।

বর্তমানে ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে সভাপতি পদে নিবার্চনী মাঠে রয়েছেন- উপজেলা আহবায়ক আবু তালেব (ছাতা), সদস্য আমজাদ হোসেন ছোটন রাজা (হাতি)। সাধারণ সম্পাদক পদে রয়েছেন জেলা যুবলীগের সাবেক কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম জানু (চেয়ার), উপজেলা আ,লীগ যুগ্ম আহবায়ক, হুমায়ুন কবির চৌধুরী হুমু (ফুটবল), যুগ্ম আহবায়ক ইমরুল হাসান রাশেদ (আনারস), সদস্য আহমদ করিম সিকদার (দেয়াল ঘড়ি) প্রতীকে নিবার্চনে মাঠে রয়েছেন।

তৃণমূল কর্মীদের মতে, দলকে পুঁজি করে যারা দখলবাজী, ধান্ধাবাজী, পদ বাণিজ্য করবে, তাদের বয়কট করা হউক। নেতাকর্মীদের পাশে থেকে যারা সংগঠনকে সু-সংগঠিত করবে তাদেরকে মূল্যায়ন করার জোর দাবী।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com