Home / প্রচ্ছদ / ঈদগাঁও নদীতে ডুবে যাওয়া বেলাল এখনো উদ্ধার হয়নি

ঈদগাঁও নদীতে ডুবে যাওয়া বেলাল এখনো উদ্ধার হয়নি

প্রতিকী ফটো

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

ঈদগাঁও নদীতে ডুবে যাওয়া বেলাল মিয়া (২৮) এখনো উদ্ধার হয়নি। ভোমরিয়াঘোনা ফরেষ্ট অফিস সংলগ্ন কাছারীকূম এলাকায় ২ অক্টোবর বিকেলে মাছ শিকার করা অবস্থায় সে ডুবে যায়। নিখোঁজ ব্যক্তি স্থানীয় ৯নং ওয়ার্ড উক্তর শিয়া পাড়ার আবদুল আজিজের পুত্র বলে জানা যায়।

স্থানীয় মেম্বার আবদুল হাকিম জানান, সোমবার দুপুরে বেলাল অন্যন্যাদের সাথে ঈদগাঁও নদীতে জাল নিয়ে মাছ শিকারে যায়। সিলিম্বা নামক স্থান থেকে মাছ শিকার করতে করতে এক পর্যায়ে তারা কাছারীকূমে চলে আসলে বেলাল পানিতে ডুবে যায়। বিকেল আড়াইটা নাগাদ এ ঘটনা ঘটে। দীর্ঘক্ষণ তার খোঁজ না পাওয়ায় সঙ্গীয় লোকজন ও স্থানীয়রা তাকে খোঁজাখুঁজি করতে থাকে। খবর পেয়ে কক্সবাজার থেকে দমকল বাহিনী এসে স্থানীয়দের সাথে উদ্ধার অভিযান শুরু করেন। রাত দশটায় এ রিপোর্ট লিখা পর্যন্ত বেলালের হদিস পাওয়া যায়নি বলে জানান জনপ্রতিনিধি আবদুল হাকিম। নিখোঁজ ব্যক্তি ১ সন্তানের জনক।

স্থানীয়দের মতে, কূমটি খুবই গভীর। পূর্বেও কয়েকবার উক্ত কূমে এ ধরনের ঘটনা ঘটে। এদিকে দীর্ঘ ৭ ঘন্টা যাবত জীবিত বা মৃত অবস্থায় বেলালের কোন খোঁজ না পাওয়ায় পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীদের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠার সৃষ্টি হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: