বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন

ঈদগড় সড়কে আবারো ডাকাতের ব্যারিকেট : দিন দুপুরে ৪ যাত্রী অপহরণ !

Kidnapping - 4 (a)হামিদুল হক/এম.আবুহেনা সাগর :

কক্সবাজার জেলার সবচেয়ে আলোচিত সড়ক ঈদগাঁও-ঈদগড় সড়কের ঢালা এলাকায় ব্যারিকেট দিয়ে যাত্রীবাহী গাড়ি থামিয়ে লুটপাতের পর ৪ যাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতদের একজনের বাড়ি বাইশারী, আরেক জনের বাড়ি ঈদগড় এবং অপরজন ঔষধ কোম্পানীর এম.আর বলে জানা যায়। তবে তাদের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, ৩ আগস্ট দুপুর ২ টায় বাইশারী থেকে ১টি যাত্রীবাহী সিএনজি টেক্সি নং কক্স থ-১১-২৪০ ঈদগড় হয়ে ঈদগাঁও যাওয়ার সময় সদর উপজেলার হিমছড়ি ঢালার উঠনি নামক স্থানে পৌছলে উৎপেতে থাকা ডাকাত দল সড়কে ব্যারিকেট সৃষ্টি করে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুট করার পর গাড়ীতে থাকা দক্ষিণ বাইশারীর আবদু মুনাফের ছেলে দোকানদার মাহবুবুর রহমান ও একজন ঔষুধ কোম্পানির এম.আরসহ ৪ জন যাত্রীকে টেনে হেচড়ে জোর পূর্বক অপহরণ করে সড়কের দক্ষিণ-পূর্ব পাহাড়ি এলাকার দিকে নিয়ে যায়। এসময় সশস্ত্র ডাকাত দল গাড়ীতে থাকা মাহবুব’র ২ অবুঝ শিশুকে সিএনজি গাড়ীতে রেখে যায়। পরে খবর পেয়ে শিশু ২টিকে উদ্ধার করে আত্মীয় স্বজনেরা নিয়ে যায়।

এদিকে সিএনজি ড্রাইভার রমজানের মতে, হিমছড়ি পয়েন্টে অপহরণ ঘটনার সময় ঈদগাঁও-ঈদগড় সড়কে টহল পুলিশ ছিল না। তবে এদিকে ঈদগাঁও পুলিশের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি অপহৃতদের উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন বলে জানান।

উল্লেখ্য উল্লেখিত সড়কে গত ১ মাসে কমপক্ষে ১৫ জন বিভিন্ন গাড়ীর যাত্রীকে অপহরণ করে মোটা অংকের মুক্তিপণ আদায় করেছে। আর ঈদগাঁও-ঈদগড় ও বাইশারী এলাকার অসহায় সাধারণ লোকজন নানা কাজের জন্য যাতায়াত করছে নানা উদ্বেগ ও উৎকণ্ঠা নিয়ে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com